Bangla SerialTollywood

Aparaja Adhya: চলছিল শুটিং তার মধ্যেই “লক্ষ্মী কাকিমা”র উপর হামলা! সিরিয়াল নয় ঘটলো বাস্তবে! ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন অপরাজিতা আঢ়্য?

আমাদের জীবনে কখন কী ঘটে যায় সেটা হয়তো ভগবান ছাড়া আর কেউ বলতে পারে না। এই যেমন মাঝ রাতে গুরুতর হামলার মুখোমুখি হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অপরাজিতা আঢ়্য। হ্যাঁ, সকলের প্রিয় লক্ষ্মী কাকিমা নিজের সেই ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করেছেন।

Watch Lokkhi Kakima Superstar TV Serial Webisode of 3rd October 2022 Online  on ZEE5

বৃহস্পতিবার নতুন ছবির প্রচারের কাজ শেষে স্টুডিয় গিয়েছিলেন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর শ্যুটিং- এর জন্যে। শ্যুটিং শেষ হতে হতে প্রায় রাত ১২টা বাজে। তারপর একটা ফোন আসায় স্টুডিও থেকে রূপটান ঘরে যান নায়িকা। আর ঠিক সেই সময়েই নাকি এলোপাথাড়ি ইঁটবৃষ্টি শুরু হয়ে যায় স্টুডিওকে কেন্দ্র করে।

স্টুডিওর সামনেই নায়িকার গাড়ি রাখা ছিল। দাদার ফোন আসায় অপরাজিতা সেট ছেড়ে স্টুডিও থেকে বেরিয়ে মেকআপ রুমে চলে গেলেন। বাকি সবাই তখন ইতিমধ্যেই ওই শটে ছিল। ঠিক তার পরেই তিনি শুনলেন এরকম ঘটনা ঘটে গেছে। ওইসময় কেউ স্টুডিও সামনে থাকলে বড়সড় ক্ষতি হতে পারত। নায়িকার গাড়িটা কেবল সামনে ছিল। সেই কারণে তাই ওটাই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। কাচ ভেঙেছে, দুমড়ে গিয়েছে কিছুটা গাড়ির কিছুটা অংশ। গাড়িতে নায়িকা থাকলে ইটটা হয়তো তারই মুখে এসে লাগত।

Watch Lokkhi Kakima Superstar TV Serial Webisode of 23rd February 2022  Online on ZEE5
কিন্তু রাত হলেও শুটিংয়ের কারণে স্টুডিওর চারপাশের মানুষের আনাগোনা লেগেই থাকে। এই অবস্থায় কি করে কারো সাহস হলো ওইভাবে ইটবৃষ্টি করার? ঠিক এই উত্তর পেতেই নায়িকা পরের দিন আবার ফোন করেন এবং তখন তিনি জানতে পারেন একজন মানসিক বিকারগ্রস্ত মানুষ এই ঘটনা ঘটিয়েছে। ৩০০-৪০০টা ইট একসঙ্গে ছোঁড়া হয়েছে যায় মধ্যে ২৫-৩০টা ইট এসে পড়েছে স্টুডিওর ভিতরেই।

May be an image of 2 people and indoor

অপরাজিতার কাছে তার গাড়ি খুব শৌখিন। সেই গাড়ি এভাবে ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় মন খারাপ নায়িকার। অপরাজিতা বলেছেন ঘুমের ওষুধ খেয়েও ঘুম হয়নি এবং ভীষণ কান্নাকাটি করেছেন তিনি। শুটিংয়ে যেতেও মন চাইছিলো না।

Titli Bhattacharya