Tollywood

Aparajita Adhya: একহাতে হাসিমুখে কাজ ও সংসার- দুই সামলাচ্ছেন “লক্ষ্মী কাকিমা” অপরাজিতা! রয়েছে মনের ভক্তি! ফাঁস করলেন গোপন রহস্য

টলিউড ইন্ডাস্ট্রির সকলের পছন্দের অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। তাঁকে যখনই দেখি সর্বদা মুখে হাসি লেগে রয়েছে তাঁর। বাস্তব হোক বা সিনেমা সর্বদাই তিনি সেরার সেরা। তাঁর অভিনীত ‘দিলখুশ’ সিনেমা দর্শকদের বেশ পছন্দ হয়েছে। অন্যদিকে সদ্য শেষ হয়েছে তাঁর ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এরপর এখনও তিনি কোনও ধারাবাহিকে কাজ করছেন না তবে সঞ্চালক হিসাবে দেখা গিয়েছে তাঁকে।

একটি শোতে তিনি সঞ্চালক হিসাবে কাজ করছেন। যেভাবে তিনি অভিনয় জগৎকে সামলান সেভাবেই এতদিন সুনিপুণ হাতে সংসারও সামলে এসেছেন অভিনেত্রী। লক্ষ্মী, সরস্বতী সকল পুজো নিজে হাতে করেন তিনি। ঠাকুর সাজানো থেকে ভোগ রান্না পুরোটাই তাঁর এক হাতের ক্যালি। সংসার আর কাজ সবই একা হাতে সামলাতে বরাবরই পটু তিনি। কিন্তু কিভাবে? এর পেছনে রয়েছে রহস্য।

সব কাজের মধ্যে থেকেও নিজেকে শান্ত রাখা একটা বিরাট বড় ব্যাপার। আর এর পেছনে রয়েছে তাঁর মনের ভক্তি। অভিনেত্রী সদগুরুর পরম ভক্ত। বছরে একবার কোয়েম্বাটোরে সদগুরুর আশ্রম ইশাতে তিনি যান। সেখানে গেলেই মন শান্ত হয়ে যায় তাঁর। সোশ্যাল মিডিয়ায় তার নজির পাওয়া যায়। অভিনেত্রী নিজেই জানিয়েছেন, যে তিনি সেখানে গেলে অদ্ভুত শান্তি খুঁজে পান।

প্রত্যেক বছরই তিনি সদগুরুর আশ্রমে যান। গত দশ বছর ধরে তিনি ইশাতে যাচ্ছেন। গত বছরও চারদিনের জন্য তিনি ইশাতে এসেছিলেন। এমনকি সেখানে নানান ধরনের কোর্সও আছে, যা তিনি করেছেন। অভিনেত্রী জানিয়েছেন, সেখানে মেডিটেশন, যোগা সবকিছুই তিনি করেন। আর সেটা করে আসার পর শরীর ও মনে এক ধরনের শক্তি অনুভব করেন অভিনেত্রী। আর তারফলেই হয়তো একা হাতে সবকিছু সামলানোর শক্তি পান তিনি।

তবে এতবার আশ্রমে গিয়েও গিয়েছেন কখনও সদগুরুকে দেখেননি তিনি। কারণ তিনি কখন দেশে থাকেন বা কখন বিদেশে থাকেন, তা আশ্রমের কেউই বুঝতে পারেন না। তাই এতবছরেও আশ্রমে সদগুরুর দেখা পাননি অভিনেত্রী বরং তিনি তাঁকে কলকাতায় এক অনুষ্ঠানে দেখেছিলেন।প্রসঙ্গত, কয়েক মাসের মধ্যেই আবার ছোট পর্দায় ফিরবেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।আসলে শীতটা এখন একটু মজা করে কাটাচ্ছেন তিনি। পাশাপাশি বেশ কিছু সিনেমায় অভিনয় করার কথাও চলছে।

Nira