Connect with us

Tollywood

একমাত্র ছেলেকে নিয়ে তারস্বরে ঝগড়া করলেন রাজ শুভশ্রী! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Published

on

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একের পরে বিচ্ছেদের খবর ভাইরাল হয়ে চলেছে। সেই তালিকায় কি যুক্ত হতে চলেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর নাম? সোশ্যাল মিডিয়ায় দুজনের এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আন্দাজ করা যাচ্ছে তাঁদের মধ্যে খুব ঝগড়া হয়েছে। তা থেকেই গুঞ্জন বিচ্ছেদের। জানা যাক আসল ব্যাপারটা কী।

সোমবার সকালে প্রকাশ্যে ঝগড়া বাঁধিয়ে বসলেন দুজনে। চিল চিৎকার করে ইউভানকে সামনে রেখেই ঝগড়া করছেন তাঁরা। সেটা দেখে যদিও বিন্দুমাত্র বিচলিত হয়নি ছোট্ট ছেলেটি।

জানা গেল এটি আসন্ন ছবি হাবজি-গাবজির প্রোমোশন। রাজ চক্রবর্তী ছেলেকে মোবাইলে গেম শেখাচ্ছিলেন আর শুভশ্রী এসে সেটা দেখে রেগে গেলেন। কোনটা ঠিক আর কোনটা বেঠিক এই নিয়ে দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। রাজ নিজের সন্তানকে অনলাইনে গেম খেলা শেখাচ্ছিলেন। শুভশ্রী দাবি করতে থাকেন এটা ভীষণ খারাপ।

তবে এই বাচ্চা ছেলেটিকে দেখলেও ইউভান মনে হলেও আসলে সে দুজনের সন্তান নয়। বাচ্চাদের মোবাইল আসক্তির ওপর নির্ভর করে তৈরি করা হয়েছে এই সিনেমাটি। মোবাইলের উপর বাচ্চাদের নির্ভরতা যে কতটা ক্ষতি করে সেটাই দেখানো হবে সিনেমার মাধ্যমে।

ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেইসঙ্গে প্রকাশ্যে আসে দুজনের বিচ্ছেদের গল্প। তবে এই ভিডিও দেখে পরে সত্যিটা সামনে এলো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending