Connect with us

Tollywood

টলিউড নায়িকার সঙ্গে মিশছে সৌপ্তিক! ১২ বছরের সম্পর্ক ভেঙে যাচ্ছে? মুখ খুললেন রণিতা

Published

on

টলিপাড়ায় আবার দুঃখের ঝড় বইছে। গুঞ্জন প্রেম নাকি ভাঙতে চলেছে সৌপ্তিক চক্রবর্তী এবং রণিতা দাসের। ১২ বছরের সম্পর্ক দুজনের। এবং এই নিয়ে টলিপাড়ায় কেন গোটা পশ্চিমবঙ্গের মানুষ জানে না এমন কেউ নেই। রীতিমতো দুজনকে লাভ বার্ডস বলা হত।

টেলিভিশনের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী তথা প্রযোজকের সম্পর্কটা নিয়ে কখনোই কোন জল ঘোলা হয়নি। বন্ধুত্ব, প্রেম কোনো কিছুই লুকিয়ে রাখেননি অভিনেতা-অভিনেত্রীর মধ্যে কেউ। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন যা বলছে সেই অনুযায়ী ব্রেকআপের দিকে হাঁটতে চলেছেন এই যুগল।

হঠাৎ এই খবরে রীতিমতো কেঁপে উঠেছে টলিপাড়া। কিন্তু কেনো এই গুঞ্জন ছড়ালো? শোনা যাচ্ছে এর জন্যে দায়ী কোনও তৃতীয় ব্যক্তি। টলিপাড়ার কোনও এক নায়িকার সঙ্গে নাকি বন্ধুত্ব গভীর হয়েছে অভিনেতা সৌপ্তিকের। আর সেই কারণেই নাকি ঘর ভাঙছে রণিতার। বাংলাতে একটি প্রবাদ রয়েছে যার রটে তার কিছু তো ঘটে। তাহলে কি এটাও সত্যি?

সংবাদমাধ্যম এই প্রশ্ন জিজ্ঞাসা করতে বিষয়টি হেসে উড়িয়ে দিয়েছেন সৌপ্তিক। নিজেদের প্রযোজনা সংস্থার আসন্ন সিরিজ ‘এনক্রিপ্টেড’ এর প্রসঙ্গ টেনে বলেছেন যে এ বিষয়ে কিছু বলতে চান না। পুরোটাই এনক্রিপটেড। এমন গুঞ্জন এর আগেও ছড়িয়েছে। তবে কোনটা ঠিক আর কোনটা ভুল এর উত্তর সময় দেবে।

অভিনেত্রী রণিতা কী বললেন? প্রেমিকের থেকে আলাদা উত্তর দেননি তিনি। এই মুহূর্তে নিজেদের প্রযোজনা সংস্থার কাজ কী করে আরও এগিয়ে নিয়ে যাওয়া যায় সে চিন্তাতেই সে মগ্ন রয়েছেন দুজনে। তিনিও এটা স্বীকার করেছেন যে এরকম অনেক ধরনের গুঞ্জন শুনতে পাওয়া যায়। কোনও কোনও ইউটিউব চ্যানেল নাকি এটাও বলেছে যে দুজনেই বিবাহিত এবং তাঁদের একটি সন্তান রয়েছে।

ধন্যি মেয়ে ধারাবাহিকে অভিনয় করার সময় থেকেই রণিতা এবং সৌপ্তিকের বন্ধুত্ব গভীর হয়েছে এবং তারপর আস্তে আস্তে প্রেম হয়। বহু বছর ধরেই একসঙ্গে রয়েছেন তাঁরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending