BollywoodTollywood

Arijit Singh Concert: অরিজিৎ সিংয়ের একটা কনসার্টের টিকিট ৫০ হাজার! “কিডনি বিক্রি করে নাকি স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে দেখতে যাবো?” চরম Troll- এর বন্যা

গায়ক মাটির মানুষ। ‘হাত বাড়ালেই’ তিনি ধরা দেন জিয়াগঞ্জে। কিন্তু এবার তাকে চোখের দেখা দেখতে হলে চোকাতে হবে ৫০ হাজার টাকা। হ্যাঁ, ‘লাইভ অরিজিৎ’-এ দাম শুনে ভক্তদের বুকে রীতিমতো ছ্যাঁকা লেগেছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল হইচই।

২০২৩ সালের ফেব্রয়ারিতে লাইভ কনসার্টে থাকছেন বিশ্ব বিখ্যাত বাঙালি গায়ক অরিজিৎ সিং। সেই খবর এখন থেকেই হুহু করে ঘুরছে। আর খবর ছড়িয়ে পড়া মাত্রই সকলের ভীড় টিকিট কাটা নিয়ে।কলকাতার ইকো পার্কে কে আগে জায়গা দখল করবে এই নিয়ে মাতামাতি চরম। একটি অনলাইন সংস্থায় কাটা যাচ্ছে শোয়ের টিকিট। আর সেই টিকিটের দামই সব উত্তেজনা ঠাণ্ডা করে দিলো।

In Mumbai concert 😍😍😄😄😃😃 | Best music artists, My love song, Joker  pics

অনুষ্ঠানে আগত দর্শকদের জন্য পাঁচটি ভাগে ভাগ করা হয়েছে আসন। সবথেকে কমদাম ব্রোঞ্জ। এরপর সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম এবং সবার উপরে ডায়মন্ড। যতদূর জানা গেছে সেই অনুযায়ী ব্রোঞ্জ টিকিটের দাম ২৫০০, সিলভারের দাম চার হাজার, গোল্ডের দাম সাড়ে চার হাজার, প্ল্যাটিনাম টিকিটের দাম আট হাজার ৫০০। আর সর্বপরি ডায়মন্ড টিকিটের দাম ৫০ হাজার।

When Arjit Singh Lost His Cool In The Live Concert & Said, "Somebody  F*cking Fix This Mic!"

শেষ দামটা শুনতে আঁতকে উঠেছে বাঙালি। আর এদিকে এই নিয়ে যখন শোরগোল তখন আবার আয়োজকদের তরফে জানানো হচ্ছে, অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্টে একাধিক সুবিধা পাবেন দর্শকরা। ব্রোঞ্জ টিকিট নিলে বসার ব্যবস্থা নেই। ৫০ হাজারের একটি টিকিটে প্রবেশ করতে পারবেন দু’জন। থাকবে বসার এবং জলের ব্যবস্থা। বিনামূল্য গাড়ি পার্কিং করতে পারবেন। মঞ্চের অনেক কাছাকাছি বসে প্রিয় গায়ককে দেখা তাকে হাত দিয়ে ছোঁয়ার অনুভূতির মতোই হবে।

Arijit Singh shared his thoughts and learnings for Lata Mange shkar in an  'Arijit Singh Special Episode' on 'Naam Reh Jayegaa' - Social News XYZ

তবু যত সুবিধাই দেওয়া হোক না কেনো তাই বলে ৫০ হাজার? বিষয়টা ঠিক মেনে নিতে পারছে না দর্শক। অনলাইন সাইটে যে তথ্য পাওয়া যাচ্ছে তা অনুযায়ী ৫০ হাজারের টিকিটের মধ্যে পড়ে রয়েছে আর মাত্র সাতটি। অর্থাৎ হুড়োহুড়ি আর চিন্তা একসঙ্গে। আর এর মধ্যেই একের পর এক কটাক্ষ উড়ে আসছে। কেউ বলছে কিডনি বিক্রি করার জন্য, কেউ বলছে স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে দিদিমণি ঢুকতে দেবে কি?

Titli Bhattacharya