Tollywood

Arijit Singh: স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে অরিজিৎ সিং! ছবি হয়ে গেলো ফাঁস

পার্টি সং থেকে প্রেমের গান সবই তাঁর তালিকায়। তাও তাঁর বদনাম দুঃখের মহারাজ হিসেবে। প্রেমে আঘাতের পর তাঁর গান নাকি বেশি করেই কাঁদায়।।আশা করি বুঝে গিয়েছেন কার কথা বলছি? ঠিক ধরেছেন, কথা হচ্ছে অরিজিৎ সিং- কে নিয়ে। নিজেকে খুব সাদামাটাভাবেই রাখতে পছন্দ করেন তিনি। তার সোজাসাপটা ও সাধারণ জীবন যাপন যেন তাঁকে আরও অসাধারণ বানায়।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুধু গানের নয়, আরও নানা ধরনের কন্ট্রভার্সিয়াল কথাবার্তা ভাইরাল হতে থাকে। যেমন সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্রের উদ্বোধনী অনুষ্ঠানে ‘ রং দে তু মোহে গেরুয়া ‘ গেয়ে বিতর্কের মুখে জড়িয়ে যান। তবে তাতে যদিও তাঁর ফেসবুকের অনুগামীদের বিন্দুমাত্র যায় আসেনি।

তবে সম্প্রতি তাঁর অন্তরঙ্গ ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ ওঠে একটু ফ্যান পেজের বিরুদ্ধে। ছবি পোস্ট করা মাত্রই অনুগামীদের একাংশ ক্ষুব্ধ হয়ে যায় সেই ফ্যান পেজের ওপর। রীতিমতো হুমকি দিয়ে পেজ বন্ধ করার ব্যবস্থাও করে ফেলেছেন তাঁরা। কিন্তু কী দেখা যাচ্ছে সেই ছবিতে। ছবিটি আদতে একটি নিজস্বী। তাতে দেখা যাচ্ছে তিনি তাঁর স্ত্রীকে গেলে চুমু খাচ্ছেন। অনেকেই বলেছেন এতে আবার রেগে যাওয়ার কী আছে! বউকেই তো চুমু খেয়েছেন, তাও আবার গালে। ২০২৩ সালে কী আর এইগুলো গায়ে লাগে। আবার অনেকের দাবি, অরিজিৎ নিজেকে খুব গোপন রাখা একজন মানুষ। তাঁর অনুমতি ছাড়া এরকম ছবি ছাড়া অনুচিত

Nira