Tollywood

Dance Bangla Dance: রাতারাতি কাজ হারিয়ে বেকার হয়ে গেল অঙ্কুশ হাজরা! “এত ভাট বকলে কাজ তো হাতছাড়া হবেই”, ডান্স বাংলা ডান্সে আর নয় অঙ্কুশ! রাতারাতি বদলে গেল সঞ্চালক

আজ এক দশকেরও বেশি সময় ধরে জি বাংলার (Zee Bangla) ড্যান্স বাংলা ড্যান্স (Dance Bangla Dance) বাঙালির আবেগকে জড়িয়ে আছে। সব কিছুকে অতিক্রম করে ব্যতিক্রমকে মানুষের মধ্যে তুলে ধরেছিল। আর সবথেকে বড় মাস্টার প্ল্যান ছিল সেখানে গুরু, অর্থাৎ যে গুরু অর্থাৎ মহাগুরু যাকে ভালোবেসে এমজি বলে সবাই সেই আসনে বসেছিলেন ভারতখ্যাত ডিসকো ড্যান্সার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।
mithun

এমজি ও সেটে ফিকশনাল ভুত কেকের তর্ক – বিতর্ক, ঘন্টু আর যদি পান্তা ভাতের কুণ্ডুর জাদু বাঙালিদের মন থেকে মুছে দেওয়া সম্ভবই নয়। আর তার সঙ্গে জড়িয়ে ছিল আরও কিছু শিশু শিল্পীর নাম। অরিত্র ও তাথৈ। সময়ের সঙ্গে সঙ্গে অনেকগুলো দিন পেরিয়ে গিয়েছে। সেই ড্যান্স বাংলা ডান্সের পর আরও অনেকবার এই অনুষ্ঠান হয়েছে।

পরিবর্তন হয়েছে অনেক কিছু। এমনকী দীর্ঘকাল এম জির আসনে দেখা মেলেনি মিঠুন চক্রবর্তীর। কিন্তু এবারের ড্যান্স বাংলা ড্যান্সে নিজের স্বমহিমায় ও সম্মানে দেখা যাবে তাঁকেই। ওদিকে পাল্টে গিয়েছে সঞ্চালনার দায়িত্ব। গত সিজন থেকেই সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা।
ankush

নিজের নাচের জন্য তো বটেই কিন্তু হাস্যরসের জন্যও অঙ্কুশ যেকোনও আড্ডা জমিয়ে রাখতে পারে। আর ডান্স বাংলা ডান্সের প্ল্যাটফর্ম এর জন্য সুযোগ্য জায়গা ছিল। দর্শকরাও অঙ্কুশের সঞ্চালনা দেখতে পছন্দ করতেন। কিন্তু সম্প্রতি একটি খবরে মাথায় বাজ পড়ে অঙ্কুশ অনুরাগীদের।
hazra

টি আর পির দিক দিয়ে দিদি নং ওয়ানের কাছে কিন্তু এখনও পিছিয়ে ডান্স বাংলা ডান্স। আর সেই কারণেই বোধয় সঞ্চালনার একটু স্বাদ বদল করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। কিন্তু কে আসবেন সেই জায়গায়! কে আবার, সেই অরিত্র। কিন্তু অরিত্র বণিক এখন আর ছোট্টটি নেই। এখন বেশ বড় হওয়ার পাশাপাশি সামাজিক মাধ্যমে দেশ – রাজনীতি – সমাজ বিষয়ক নানা বক্তব্যও রাখেন। সেই অরিত্র বণিকই দোলের স্পেশাল এপিসোডে দু’দিন সঞ্চালনার দায়িত্ব নিয়ে নিয়েছেন।
Screenshot 20230309 175247 Google 1

TollyTales Entertainment Desk