Tollywood

Didi No.1: “রচনা শুধু খুঁটিয়ে খুঁটিয়ে কার বয়ফ্রেন্ড আছে কার গার্লফ্রেন্ড আছে জানতে চায়, এইসব সেলেব্রিটিদের একঘেয়ে ন্যাকামি আর দর্শক দেখতে চায় না”! ‘দিদি নম্বর ওয়ানে’ সেলিব্রিটিদের নিয়ে আসা নিয়ে এবার দর্শকদের মধ্যে চরম ক্ষোভ পেলো প্রকাশ

বর্তমানে জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো হল সঞ্চালিকা রচনা ব্যানার্জীর ‘দিদি নম্বর ওয়ান’। জি বাংলার পর্দায় দীর্ঘ ১০ বছরের বেশি সময় ধরে এই রিয়ালিটি শো বাংলার ঘরে ঘরে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। এখানে তারকা থেকে সাধারণ মানুষ সকলেই প্রতিযোগী হয়ে আসেন এবং সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সঙ্গে মন খুলে গল্প করেন।

Fun Moments With Your Favorite Televison Stars | Celeb Special Episode | Didi No 1 Season 8 | Promo - YouTube

তবে সাধারণ মানুষের থেকে বেশি সেলিব্রেটিরা এলে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কথাবার্তায় বেশী আগ্রহী হতে দেখা যায়, দর্শক থেকে সঞ্চালিকা কেও। যা বহুবার দেখা গেছে এই রিয়ালিটি শোতে। কিন্তু এবার সেটাই দর্শকদের বিরক্তির কারণ হয়ে উঠেছে। সম্প্রতি এই বক্তব্যই এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় রেখেছেন।

2022 Bengali TV Show - Didi No.1 Latest update, New Star Cast, Celebs, Special Episodes

তার কথায়,”দিদি নং ১ এ সেলেব্রিটি রা গেলে কি পরিমাণ যে ন্যাকামি করে, পুরো অসহ্য লাগে।
আর রচনা দিদির একটাই কাজ ছেলেদের গার্লফ্রেন্ড আর মেয়েদের বয়ফ্রেন্ড এর নাম জানতে হবে, মানে এটা নিয়ে কথা বলা বাধ্যতামূলক
আর সেলেব্রিটি কাপল গেলে তো কোনো কথাই নেই, তারা তো আবার এক কাঠি উপরে থাকে। কিন্তু দুই দিন পর শুনি তাদের ডিভোর্স হয়ে গেছে।

Rachna Banerjee-hosted 'Didi No. 1' to welcome Bijaylakshmi Chatterjee, Ashmee Ghosh and others - Times of India

এইসব সেলেব্রিটিদের একঘেয়ে ন্যাকামি আর দর্শক দেখতে চায় না।তার জন্যই প্রায় ৯-১০ মাস স্লট হারা হতে হচ্ছে অবশ্য আগের বরণের কাছে স্লট হারাতো। মাঝে সিজন নাইনে দুই মাস নতুন চমক দিয়ে স্লট পেয়েছিলো। মাসে ৩০ এপিসোডের মধ্যে ২০+ এপিসোড থাকে সেলিব্রিটিদের।”

প্রসঙ্গত কিছুদিন আগে দিদি নম্বর ওয়ান সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের মুখে পড়েছিল। সেই সঙ্গে সমালোচনা হতে শুরু হয়েছিল। অনেকেরই মত ছিল যে এই রিয়ালিটি শোতে পুরুষদেরকে ছোট করা হচ্ছে ,আসল সত্যিই সকলের সামনে আনা হচ্ছে না। সেই নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। এবার আরো একবার কটাক্ষের মুখে এই জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো।

Nira