Tollywood

Rachana Banerjee Trolled: “থাইল্যান্ড বিদেশ বলে উচ্চমানের ঘোরার জায়গা আর পুরুলিয়া গ্রাম বলে ঘোরার জায়গা নয়?” নিজের মাতৃভূমিকেই অপমান! জনপ্রিয় নায়িকার সঙ্গে পুরুলিয়াকে নিয়ে হাসি মজা করায় রচনা ব্যানার্জিকে ধুয়ে দিল ক্ষুব্ধ নেট দুনিয়া!

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন রুকমা রায়। যাকে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। রুকমা অভিনয় জগতে প্রথম আসেন স্টার জলসার “কিরণমালা” ধারাবাহিকের মাধ্যমে।

সেখানে তাকে রাজকুমারী কিরণমালার ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল। সেই ভূমিকাতেই অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছিল রুকমা । পরবর্তীকালে “কুন্দ ফুলের মালা” ,”দেশের মাটি”, “বাঘ বন্দী খেলা”, “খরকুটো” একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় তাকে। কিছুদিন আগে তার অভিনীত ধারাবাহিক ‘লালকুঠি’ শেষ হয়েছে জি বাংলার পর্দায়।

Didi No. 1 to welcome Rooqma Ray, Priyanka Bhattacharjee, Angana Roy and  Kaushiki Guha; see BTS pics | The Times of India

এই ধারাবাহিক শেষ হওয়ার পরে তাকে আর সেভাবে টিভির পর্দায় দেখতে পাওয়া যায়নি। কিন্তু কোথায় রয়েছেন অভিনেত্রী আর কী বা করেছেন? সম্প্রতি সে কথাই জানা গেল দিদি নম্বর ওয়ানের মঞ্চে। কিছুদিন আগে তিনি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ানে’ প্রতিযোগী হয়ে এসেছিলেন। যেখানে এসে তিনি তার ঘুরতে যাওয়ার একাধিক কথা বলেন।

সেখানেই অভিনেত্রী জানান যে তিনি কিছুদিন আগে নিজের বাবা মাকে সঙ্গে নিয়ে পুরুলিয়া ঘুরে এসেছেন এবং তারপরেই তার আরো বেশ কিছু বন্ধু-বান্ধবের সঙ্গে গিয়েছিলেন থাইল্যান্ড। আর সেই সব ছবি তিনি তার সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন তার ভক্তরা তা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু এবার এই দিনের পর্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছে সমালোচনার ঝড়।

প্রসঙ্গত রুক্মার এই কথার পরিপ্রেক্ষিতে রচনা ব্যানার্জি অর্থাৎ দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা বলেন যে সে বাবা মাকে নিয়ে যাচ্ছে পুরুলিয়া আর নিজে যাচ্ছে থাইল্যান্ড! কিছুটা ব্যঙ্গাত্মকভাবেই এই কথা বলেছিলেন সঞ্চালিকা। আর তারপরেই নেটিজেনরা রচনা ব্যানার্জিকে আক্রমণ করে লিখেছেন যে তিনি কি নিজেই নিজের মাতৃভূমিকে ছোট করছেন!

রুকমা তার বাবা মাকে যদি পুরুলিয়া নিয়ে যায় তাহলে সেটাকে এইভাবে বলার কি আছে! থাইল্যান্ড শুধু বিদেশের ভূমি বলেই সেটি বেশি সুন্দর হবে এমনকি কোন কথা রয়েছে! এই সকল কথা নেটিজেনদের মধ্যে থেকে উঠে এসেছে।

Mouli Ghosh