Tollywood

Mir Trolled: ‘সারাদিন মাত’লামি করে ভালো লাগে না এখন মানুষকে জু’য়া শেখাচ্ছেন’! মীরের সচেতন নাগরিক হওয়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললো নেট দুনিয়া! ভক্তরা নিরাশ

বাংলা ইন্ডাস্ট্রিতে মীরকে চেনে না এমন দর্শক খুব কম রয়েছে। একজন রেডিও র জনপ্রিয় জকি থেকে একজন কৌতুকশিল্পী সব ক্ষেত্রেই তার নাম বিরাজমান। ‘সানডে সাসপেন্সে’ তার কণ্ঠস্বর থেকে জি বাংলার ‘মিরাক্কেলে’র সঞ্চালক হিসাবে তিনি সর্বদাই দর্শকের মনোরঞ্জন করে গেছেন।

তবে মাঝেমধ্যেই তিনি সমালোচনা বা কটাক্ষের কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চায় চলে আসেন। সম্প্রতি আবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করার জন্য তিনি চর্চায় এসেছেন।

Mir Afsar Ali

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে যারা খুব বেশি অ্যাক্টিভ বা নামকরা অভিনেতা-অভিনেত্রীদের একাউন্টে ফলোয়ার্স অনেক বেশি থাকায় তাদেরকে দিয়ে নানা রকম ব্র্যান্ডের প্রোমোশন করানো হয়। এবং তারা সেগুলো করেও থাকে। এটা প্রায় সব সেলিব্রিটিদেরই করতে দেখা যায়।

সম্প্রতি এমনই একটি খেলার অ্যাপের প্রোমোশন করে সমালোচনার মুখে পড়েছেন মীর। তাতে দেখা যাচ্ছে মীর বা’জি নামক একটি খেলার প্রমোশন করছেন। সামনেই ফুটবল বিশ্বকাপ আর সেই খেলা নিয়েই এই প্রমোশন। সেখানে টাকা সংক্রান্ত কিছু তথ্য রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

আর তার ফলেই নেটিজেনদের একাংশ তাকে কটাক্ষ করে লিখছে যে এত বড় একজন সেলিব্রেটি হয়েও জু’য়া বা’জির মতো সামাজিক ব্যাধিগুলিকে প্রমোট করছেন। মানবিকতা, সচেতনতা এবং সচেতন নাগরিক হিসেবে দায়িত্বজ্ঞান কোথায়? আবার অনেকেই ধর্ম নিয়েও সেখানে তাকে কটাক্ষ করেছে।

তাদের মধ্যে একজন লিখেছেন, ‘চলুন স্যার আমাদের জু’য়া খেলতে আগ্রহী করছেন good suggestion’। অন্যজনের কথায়,’সারাদিন মাতলামি করে ভালো লাগে না,এখন মানুষকে জু’য়া শেখাচ্ছেন, জানে যে পরিবারের একজন জু’য়া খেলে তার পরিবারটা ধ্বংস হয়ে যায়’।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirafsarali)

আরেকজন তাকে ধর্ম নিয়ে কটাক্ষ করে লিখেছেন, ‘একজন মুসলিম হয়ে কিভাবে আপনি বা’জি খেলার প্রমোশন করছেন???। ঈমান কই ভাই’। একজন অনুরাগী তার এই পোস্টে হতাশ হয়ে লিখেছেন,’জু’য়া প্রমোট করছেন দেখে হতাশ হলাম!’

Nira