Mithai-Indrani: ইষ্টিকুটুমকে ফলো করছে ইন্দ্রাণীর, এই সিরিয়ালেও অঙ্কিতার ভাগ্যে স্বামীসুখ নেই? মিঠাইকে হারাতে ইন্দ্রাণীর নতুন প্রোমো দেখে প্রশ্ন দর্শকদের – Tolly Tales
Connect with us

Tollywood

Mithai-Indrani: ইষ্টিকুটুমকে ফলো করছে ইন্দ্রাণীর, এই সিরিয়ালেও অঙ্কিতার ভাগ্যে স্বামীসুখ নেই? মিঠাইকে হারাতে ইন্দ্রাণীর নতুন প্রোমো দেখে প্রশ্ন দর্শকদের

Published

on

বাংলা ধারাবাহিকে বিয়ে একটা গুরুত্বপূর্ণ অংশ। এই বিয়েকে কেন্দ্র করে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ধারাবাহিকে নানা চমক এসেছে যা কখনো বিতর্ক সৃষ্টি করেছে আবার কখনো দর্শকরা ভালোভাবে গ্রহণ করেছে। কখনো এক পুরুষের একাধিক বিয়ে আবার কখনো এক মহিলার একাধিক বিয়ে আবার কখনো পরকীয়া এমন নানা ধরনের বিষয় স্থান পেয়েছে গল্পে এবং ক্রমাগত পেয়ে চলেছে নানা নতুন নতুন বাংলা ধারাবাহিকেও।

এমন ধারাবাহিক খুব কম রয়েছে যেখানে বিয়ে বিষয়টিকে টেনে আনা হয়নি। সে ধারাবাহিকের বার্তা যতই অন্যরকম বা গল্প যতই অন্যরকম হোক না কেন। উদাহরণ হিসেবে আমরা বলতে পারি সদ্য শুরু হওয়া ধারাবাহিক ইন্দ্রাণীর কথা। নাম ভূমিকায় অভিনয় করছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। শুরুতে দেখানো হয়েছিল সে পেশায় ডাক্তার এবং স্বামীকে ছাড়া সন্তানকে বড় করছে। কিন্তু তার মেয়ে তাকে পছন্দ করে না কারন মেয়ের মতে মায়ের জন্যই বাবার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে তার।

এবার সম্প্রতি নতুন ঝলক সামনে আসলো যেখানে দেখা গেল নিজের সতীনকে নিজেই বরণ করে বাড়িতে ঢোকাচ্ছে ইন্দ্রানী। হ্যাঁ, নিজের শাশুড়িকে সে নিজেই বলল নতুন বৌমাকে বরণ করে নিতে। আর তা শুনে বুড়ি জেঠিমা যেই খোঁচা দিল অমনি সে বলে উঠল দুই সতীন নয় দুই বোন। তবে এই দৃশ্য দেখে আপনারা কি কিছু মিল খুঁজে পাচ্ছেন?

 

View this post on Instagram

 

A post shared by Gulshanara Khatun (@okalboishakhi)

২০১১ সালের ইষ্টি কুটুম ধারাবাহিক সেই সময়ে টিআরপি রেটিংয়ে রীতিমত টেক্কা দিয়েছিল অন্যান্য সব সিরিয়ালকে। বাহা এবং অর্চির প্রেমকাহিনির বাইরে তখন পরিত্যক্ত হয়ে পড়েছিল মুন অর্থাৎ কমলিকা। সেই চরিত্রেও ছিলেন অঙ্কিতা। আসলে সাঁওতাল মেয়ে বাহামনিকে বিয়ে করতে হয়েছিল অর্চিষ্মানকে নিজের প্রাণ বাঁচানোর শর্ত হিসেবে। ওদিকে কলকাতায় পড়ে রয়েছে তার প্রেমিকা কমলিকা ওরফে মুন। তবুও বাধ্য হয়েছে বিয়ে করে নিজের বাড়িতে নিয়ে আসে বাহামনিকে। সেটাও প্রথমে মানতে একটু কষ্ট হয়েছিল কমলিকার তবে পরে সে নিজেই সমস্তটা স্বীকার করে নিয়েছিল।

ওই ধারাবাহিকেও ব্রাত্য হয়েছিল কমলিকা আর আর এই ধারাবাহিকেও স্বামীর সুখ থেকে ব্রাত্য ইন্দ্রানী। দুই ধারাবাহিকেই সতীন নিয়ে ঘর করেছে এই অভিনেত্রী। কোনও ধারাবাহিকেই কী অঙ্কিতা সুখে সংসার করতে পারবে না? এই নতুন প্রোমো দেখার পর দর্শকরা এমনই প্রশ্ন করছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending