Connect with us

Tollywood

Aay Tobe Sohochori: শেষ দিনে কলেজ পাশ করবে বৌমা-শাশুড়ি! কনীনিকাকে নিয়ে এবার শেষ হল আয় তবে সহচরীর শেষদিনের শুটিং, মনখারাপ দর্শকদের

Published

on

টানা এক বছর ধরে দর্শকদের খাঁটি বিনোদন দিয়ে এসেছে এই বাংলা ধারাবাহিক। স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের শিক্ষামূলক গল্প প্রথম থেকেই ভালো লেগেছে দর্শকদের। ধরনের গল্প বাংলা টেলিভিশনের পর্দায় এর আগে খুব বেশি দেখেনি বাঙালি দর্শকরা। পাশাপাশি শাশুড়ি-বৌমার তথাগত কেমিস্ট্রি একেবারে উল্টোপাল্টে গেছে কাহিনীতে।

May be an image of 4 people, people standing and indoor

সম্পূর্ণ পারিবারিক একটা গল্প এবং শিক্ষামূলক বার্তা দিয়ে শুরু করা হয়েছিল কাহিনী। সহচরী নামক সাধারণ মধ্যবিত্ত পরিবারের বৌমার গোল্ড মেডেলিস্ট হওয়ার স্বপ্ন ছিল। ছেলের বিয়ে দেওয়ার পর শাশুড়ি আর বৌমা একসঙ্গে কলেজ যেতে শুরু করল। কিন্তু টিআরপি তোলার জন্য আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের মতই পরবর্তী দিনে কুটকাচালি, পরকীয়াকে ঘুরিয়ে ফিরিয়ে নিয়ে আসা হলো গল্পে। আর তারপরেই দর্শকরা রেগে লাল।

Aay Tobe Sohochori - Watch Episode 15 - Sohochori Condemns the Decision on Disney+ Hotstar

তাই গত এক বছরে ভালো খারাপ মিশিয়ে দর্শকদের থেকে ভালোবাসা এবং সমালোচনা দুটোই পেয়েছে কলাকুশলীরা। সব থেকে বড় কথা এই ধারাবাহিকের মাধ্যমে বড় পর্দার অতি জনপ্রিয় মুখ কনীনিকা ব্যানার্জি বহু বছর পর আবার ছোটপর্দায় ফিরে এসেছিলেন। কিন্তু এত তাড়াতাড়ি তিনি যে হঠাৎ করে বিদায় নিয়ে নেবেন সেটা এত তাড়াতাড়ি কল্পনা করতে পারেনি দর্শকরা।

Koneenica Banerjee starrer 'Aay Tobe Sohochori' completes 200 episodes - Times of India
ধারাবাহিক বন্ধ হওয়ার আগে বেশ কিছু জল্পনা কল্পনা চলছিল টেলিপাড়া জুড়ে। অবশেষে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে আসলো শেষ দিনের শুটিংয়ের কিছু অংশ যা অবশ্যই ক্যামেরার পিছনের গল্প। কেক কেটে দিনটা স্পেশাল করে উদযাপন করেছিল সবাই। শুধুমাত্র বাদ পড়েছিল সহচরী।

আসলে মুখ্য চরিত্রে অভিনয় করা কনীনিকা ব্যানার্জি তখন সবেমাত্র একটি অপারেশন থেকে ফিরে এসেছেন এবং কাজ করতে পারছিলেন না। তাই শেষ দিনেও সঙ্গে থাকতে পারেননি। কিন্তু সেটা আবার পুষিয়ে দেওয়া হল। আবার একবার অভিনেত্রীকে নিয়ে সেলিব্রেট করা হলো। সেই ছবি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর ধারাবাহিকের প্রত্যকে নিজেদের বেশভূষায় হাজির হয়েছিল। সহচরীও ছিল নিজের চরিত্রের মতো সাজে। অবশেষে দর্শকদের আবদার পূরণ হলো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending