HollywoodTollywood

Srabanti in Hollywood: লুকিয়ে লুকিয়ে টলিউড ইন্ডাস্ট্রি ছেড়ে দিলেন শ্রাবন্তী! মিমি, নুসরত কিছুই করতে পারলো না! হলিউডে শুটিংও শুরু করে দিলেন নায়িকা 

ব্যক্তিগত জীবন ও প্রফেশনাল লাইফ এই দুটোকে আলাদা রাখতে ইন্ডাস্ট্রির কেউ তেমন পারে না। বহু তাবড় তাবড় তারকা খসে পড়েছেন। কারণ তারকা মাত্রই মানুষ তাঁদের ব্যাক্তিগত বিষয়েও জানতে উৎসাহী হয়।

ব্যক্তিগত জীবন জড়ালেই সেখান থেকে আসে নানা তর্ক বিতর্ক। সমালোচনার ঝড়ে বহু তারকাকেই বিলীন হয়ে যেতে হয়েছে। কিন্তু এর ব্যতিক্রমও রয়েছে। সেই ব্যতিক্রমের তালিকায় অন্যতম নাম হল, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Srabanti scaled

তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই কথার শেষ নেই। সম্প্রতি তাঁর দ্বিতীয় প্রাক্তন স্বামীর ঘটা করে বিয়ের খবর সামনে আসে। এছাড়াও নিজের ছেলে ও তাঁর প্রেমিকাকে নিয়েও নানারকম প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে। কিন্তু নিজের কাজের জায়গাকে এসব কিছু ছুঁতে দেননি তিনি।

একের পর এক তাবড় অভিনেতা ও পরিচালকদের সঙ্গে কাজ করেছেন সম্প্রতি কৌশিক গাঙ্গুলির পরিচালিত ‘ কাবেরী অন্তর্ধান ‘ ছবিতেও তাঁকে দেখা গিয়েছে। এবার তাঁর ইনস্টাগ্রামে দেখা গেল, আন্তর্জাতিক অভিনেতা টম কুলস্টনের সঙ্গে সেলফি এবং লেখা, তাঁর সঙ্গে কাজ করতে পেরে তিনি আপ্লুত।

Screenshot 2023 01 28 12 31 17 18 1c337646f29875672b5a61192b9010f92

তাহলে কী বাংলা থেকে হলিউডে পারি দিলেন তিনি? যদি তাই হয় তাহলে প্রথম টলিউড থেকে কেউ হলিউডে পারি দেবেন। কিন্তু না, অনুগামীদের সেই আশা পূর্ণ হয়নি এখনও অবধি। আসলে পরিচালক সায়ন্তন ঘোষালের ছবি ‘রবীন্দ্রনাথ কাব্য রহস্য’তে টম কুলস্টনের সঙ্গে অভিনয় করেছেন শ্রাবন্তী। আর শ্যুটিং এর ফাঁকে তোলা সেলফিই পোস্ট করেছেন তিনি।

Nira