Connect with us

Tollywood

Rohaan: এবার কালীপুজোয় হবে ভাসান বাপির জলবা! বাজারে এসেছে ভাসান বাপি ফুলঝুরি ঝটপট কিনে ফেলুন, রোহন ভট্টাচার্য তো বেজায় ফেমাস

Published

on

বর্তমানে বিভিন্ন চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে খুব ভালোবাসেন ছোট পর্দার কলাকুশলীরা। অনেকেই টাইপ কাস্ট চরিত্রে থাকতে চান না বলে অনেক ছোট আর বড় জায়গায় কাজ করেন সমান্তরালে। কেউ নিজের অভিনয় দক্ষতা এক্সপ্লোর করবেন বলে চলে যান ওয়েব সিরিজ করতে আবার কিছু জন টিভির অন্যান্য প্রোগ্রামে হোস্ট হিসাবে আসেন।

ঠিক যেমন রোহন ভট্টাচার্য দুটো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করার পর এখন স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র এর কো হোস্ট হিসেবে রয়েছেন। যদিও অনেকেই তাকে বদনাম করেছিল, কিন্তু তিনি নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন। নিজেকে তিনি সুযোগ দিতে চেয়েছিলেন যে অন্য ভূমিকায় তিনি কতটা ভালো ফলাফল করতে পারেন। স্টার জলসার সিরিয়ালে জনপ্রিয় হয়েছিলেন আবার তারপরে জি বাংলা এসেও জনপ্রিয় হয়েছেন।

ডান্স ডান্স জুনিয়র এর ভাসান বাপি রূপে তিনি যে কমেডি করেন সেটা অনেকেরই বেশ ভালো লাগে। এমনিতে তিনি বেশ মজাদার একটি মানুষ। সেটা তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল দেখলেই স্পষ্ট হয়ে যায় কারণ সেখানে বিভিন্ন মজাদার ভিডিও রিল তিনি প্রকাশ করেন। অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ভেঙেছে কিন্তু কোনরকম তিক্ততার মধ্যে দিয়ে তারা সম্পর্ক শেষ করেননি। এবার তিনি সকলের সঙ্গে শেয়ার করে নিলেন একটি সুখবর।

এতদিন আমরা বাজারে দেখেছি উচ্ছেবাবু সন্দেশ আর এবার বাজারে চলে এলো ভাসান বাপি ফুলঝুরি। কালী পুজোতে এবার বাজারে হু হু করে বিক্রি হচ্ছে এই ভাসান বাপি ফুলঝুরি। রোহন ভট্টাচার্য নিজে এই ভিডিও পোস্ট করেছেন। যেটা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Rohaan (@rohaan_bhattacharjee)


 

Trending