Connect with us

Tollywood

Arshiya Mukherjee: বাংলা টেলিভিশনের মিষ্টি ছোট্ট “ভুতু” এবার বড় পর্দায়! নায়িকা হতে চলেছে সে! জয়া আহসানের থেকে পেলো বড় অফার, খড়ি-মিঠাই কেউ পারল না

Published

on

শিশু চরিত্র ছেড়ে এবার নায়িকার রূপে। বড় পর্দায় পা রাখতে চলেছে ছোট পর্দার ভুতু। সেই বড় সাদা শার্ট পরা ছোট্ট মিষ্টি ভূতটাকে মনে আছে তো? একটাই সিরিয়ালে অভিনয় কিন্তু তাকে ভোলা দর্শকদের পক্ষে কার্যত অসম্ভব।

ভুতু চরিত্রে শিশু শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিল টেলি দুনিয়ার ছোট্ট নায়িকা আর্শিয়া মুখার্জি। তখন ছিল তার মাত্র পাঁচ বছর বয়স। ওই বয়সেই ভারী সংলাপ বলে সে যা খেল দেখিয়েছিল সেটা সত্যিই শিক্ষণীয় বড় বড় তারকাদের কাছে।

Arshiya Mukherjee Age, Biography & More » StarsUnfolded

সিরিয়ালটির তখন জনপ্রিয়তা এতটাই তুঙ্গে ছিল যে হিন্দি ভাষাতেও ওই এক নাম দিয়ে একই চরিত্র আনা হয় পর্দায়। সেখানেও প্রধান চরিত্রে আর্শিয়াকেই বেছে নিয়েছিল নির্মাতারা। এমন প্রতিভা যে বিরল সেটা সত্যিই মানতে বাধ্য দর্শক থেকে শুরু করে সিরিয়াল নির্মাতারাও।

সেই ভুতু একটা সিরিয়াল করেই টেলিভিশন থেকে বিদায় নেয়। তারপর আর দেখা গেলো না তাকে। এই নিয়ে বেশ মন খারাপ তার ভক্তদের। কিন্তু সেই ছোট্ট ভুতু আজ কত বড় হয়েছে কী করছে সব জন্যে উদগ্রীব তার ফ্যানেরা। তাদের জন্যে জানাই আজ সে আর ছোট্ট নেই। এখন অনেকটাই বড় এই নায়িকা।

ShreeKrishna Bhakto Meera: TRP-তে খারাপ স্কোর! একমাস কাটতেই সময় বদল  'শ্রীকৃষ্ণভক্ত মীরা'-র - Television - Aaj Tak Bangla

যদিও মাঝে শ্রী কৃষ্ণভক্ত মীরাবাই হিসেবে পর্দায় ধরা দেয় আর্শিয়া মুখার্জি। তার শৈশব ফুটিয়ে তোলে এই ছোট নায়িকা। এখন একেবারে টেলিভিশন থেকে সে দূরে। পড়াশোনার জন্যেই তার এই সিদ্ধান্ত। এক সাক্ষাৎকারে নায়িকার মা জানান মেয়ে সপ্তম শ্রেণীতে পড়ছে। অর্থাৎ এখন তার বয়স ১৪। এখন তার যা বয়স তাতে আর শিশুশিল্পী হিসেবে তাকে মানাবে না। আবার পরিণত কোনো নায়িকার চরিত্রেও মানাবে না।

তবে এবার আবার নায়িকার ভক্তদের জন্যে এলো একটা বড় খবর। নায়িকা সিদ্ধান্ত নিয়েছে পরে আর কোনো শিশু চরিত্র হিসেবে কাজ করবে না সে। এবার সে হবে নায়িকা। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি বড় পর্দায় আসছে আর্শিয়া মুখার্জি। পরিচালক সৌকর্য ঘোষালের আসন্ন সিনেমায় অভিনয় করবে আর্শিয়া। জয়া আহসানের শৈশবকালের চরিত্রে দেখা যাবে তাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending