Tollywood

Bibriti Chatterjee: শ’রী’র জুড়ে রঙিন ফলের বাহার! সামান্য বানানে ভুল করে ফেললেন নায়িকা! “স্কুলে ভর্তি হও”, ভুল বানান ধরে খিল্লি করলো নেটিজেন

শরীর জুড়ে বিছিয়ে রয়েছে ফল। লাল, নীল ফলের বাহার। প্রযত্নে অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জী। বিগত বেশ কিছু মাছ ধরে শুধু অভিনয় নয় ব্যক্তিগত কারণেও মানুষের মুখে মুখে চর্চায় থেকেছেন এই নায়িকা।

আশা করি বুঝতেই পারছেন কোন ব্যক্তিগত বিষয়ের কথা বলছি আমরা। এক ত্রিকোণ প্রেমের কাহিনীতে জড়িয়ে পড়েছিলেন এই নায়িকা। সেই কাহিনীতে ছিলেন আরো দুই ব্যক্তিত্ব দেবলীনা দত্ত এবং তথাগত মুখার্জি। ছড়িয়ে গিয়েছিল যে এই দুই ব্যক্তিত্বের মাঝে এসে পড়েছিলেন বিবৃতি যে কারণে দুজনের মধ্যে সম্পর্ক তেতো হয়ে গিয়েছিল।

এই নিয়ে বিস্তার জল খোলা হয়েছে কিন্তু কেউ এই বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। যদিও এই জল্পনা জোরদার হল যখন ডিভোর্সের পথে হাঁটলেন তথাগত এবং দেবলীনা। আর এখন মাঝে মাঝেই এক রহস্যময় ব্যক্তির সঙ্গে ছবি শেয়ার করেন বিবৃতি। যদিও সেই রহস্যময় ব্যক্তিত্বটি কে সেটা বুঝতে বাকি নেই কারোর। তিনিই বিবৃতির মনের মানুষ কিনা সেটা নিয়ে আর প্রশ্ন করার অবকাশ নেই।

কিন্তু এবার নায়িকা এমন দুটি ছবি শেয়ার করেছেন যেটা নিয়ে নেট দুনিয়ায় জোরদার আলোচনা চলছে। এ দুটি কারণ রয়েছে। প্রথমত, গোটা শরীর জুড়ে ছিটিয়ে রয়েছে ফল। আসলে তিনি যে পোশাকটি পড়েছেন সেই পোশাকে ছোট ছোট ফল আঁকা রয়েছে। তবে তার থেকেও বড় যে বিষয়টি নজরে পড়েছে সেটা হল ইংরেজি একটি শব্দের বানান। ফ্রুট শব্দটি ইংরেজিতে আসল বানান হল Fruit কিন্তু নায়িকা লিখেছেন Froot।

এটা নিয়ে সোশ্যাল মিডিয়া রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গেছে যে এই সামান্য একটা বানান অবধি ঠিকমতো লিখতে পারেনি নায়িকা। তবে এটা কি সত্যি যে এত সহজ একটা বানান কেউ ঠিকমতো লিখতে পারেনা? নাকি এর পেছনে রয়েছে কোন বিশেষ উদ্দেশ্য?

Nira