ললিতার মেয়ে হয়ে বিখ্যাত অভিনেত্রী এলেন মিঠাইতে! সমরেশের সঙ্গেই বিয়ে হবে তার, মিঠাই পাবে নতুন শাশুড়ি!’মিঠাইকে টপার হওয়া থেকে আটকানো যাবেনা’, খুব খুশি ভক্তরা – Tolly Tales
Connect with us

Tollywood

ললিতার মেয়ে হয়ে বিখ্যাত অভিনেত্রী এলেন মিঠাইতে! সমরেশের সঙ্গেই বিয়ে হবে তার, মিঠাই পাবে নতুন শাশুড়ি!’মিঠাইকে টপার হওয়া থেকে আটকানো যাবেনা’, খুব খুশি ভক্তরা

Published

on

ইতিমধ্যেই আপনাদের জানিয়েছি যে আজকে মিঠাইতে কী হতে চলেছে। তাহলে এবার এটা জানিয়ে দিই আগামীকাল মিঠাইতে কী হবে। আগামীকাল আরো একজন নতুন মানুষের এন্ট্রি হবে। চরিত্রের পর চরিত্র এসেই যাচ্ছে মিঠাইতে কিন্তু নতুন প্রোমো দেওয়ার কোনো নাম নেই।

আগে জানিয়েছিলাম দাদাইয়ের বান্ধবী ললিতার মেয়ে অনুরাধা আসবে আজকে মনোহরাতে। তিনি এলেন এবং তাকে দেখে চমকে উঠলেন সকলে। টলিউডের বিখ্যাত অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী অনুরাধার ভূমিকায় অভিনয় করছেন। তাকে বাড়িতে ঢুকতে দেখে আলাদা করে চমকে উঠেছে সমরেশ।

আর এখান থেকেই দর্শকরা ধারণা করছে যে সমরেশের সঙ্গেই ভবিষ্যতে বিয়ে হবে বিদিপ্তার। খুব সম্ভবত সমরেশ এবং বিদিপ্তার মধ্যে সম্পর্ক গড়ে উঠবে যদিও পরিবারের কথা ভেবে দুজনেই বিয়ে করতে চাইবেন না কিন্তু সেখানেও মিঠাই আর হল্লা পার্টি মিলে এই বিয়েটা ঘটিয়ে ছাড়বে। মিঠাই পাবে নতুন শাশুড়ি আর সিডি বয় পাবে নতুন মা।

তাই বুঝতেই পারছেন খুব বড় টুইস্ট আসতে চলেছে গল্পে তাই অবিলম্বে জি বাংলার উচিত নতুন কোনো প্রোমো দেওয়া। সেইসঙ্গে আরেকটু সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মুহূর্ত দেখানো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending