Connect with us

Tollywood

Debparna Paul: বিয়ের পর সংসার করবেন বলে দুম করে অভিনয় ছেড়ে দিয়েছিলেন অরণ্য সিংহ রায়ের দিদি অনু! তারপরে আবার সেই হারানো খ্যাতি ফিরে পেতে দেবপর্ণা ফের আসছেন ছোটপর্দায়

Published

on

টেলিভিশনের পর্দায় এ যাবত ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে দর্শক এখনও তাঁকে মনে রেখেছে বোঝে না সে বোঝে না সিরিয়ালের অনু হিসেবে। পর্দায় অভিনেতা যশ দাশগুপ্তর অর্থাৎ অরণ্যর দিদি হয়েছিলেন তিনি। সেই সময় এই ধারাবাহিক প্রচন্ড জনপ্রিয় ছিল এবং প্রতিটি চরিত্র দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল।

বুঝতে পারলেন আমরা কোন নায়িকার কথা বললাম এতক্ষণ? হয়তো অনেকেই তাঁকে আসল নামে চেনেন না। কারণ তিনি এখনো ছোট পর্দার দর্শকদের কাছে অনু। তিনি হলেন দেবপর্ণা পাল চৌধুরী। যদিও এই একটি মাত্র ধারাবাহিক ছাড়াও আরো বেশ কিছু যারা ধারাবাহিকে তিনি জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হল পুণ্যি পুকুর, স্বপ্ন উড়ান, প্রতিদান, ভানুমতির খেল, সুবর্ণলতা।

একটা সময় প্রবল জনপ্রিয়তা সত্বেও হঠাৎ করে টেলিভিশন থেকে হওয়া হয়ে গেছিলেন দেবপর্ণা। ঠিক কী কারণে কাজ বন্ধ করে দেন তিনি? দু’বছর আগেই বিয়ে সেরেছেন দেবপর্ণা। আর তারপর থেকেই সংসারে মনোনিবেশ করেছিলেন এই নায়িকা। কিন্তু আবার অনু ফিরে আসতে চলেছে। হ্যাঁ, এবার অন্য রূপে।


দেবপর্ণাকে দেখা গেল জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নং ১-এ। খেলায় অভিনেত্রী একা নন। সেই সঙ্গে ছিলেন আরেক অভিনেত্রী মিমি দত্ত। এই দুই প্রতিযোগী ছাড়াও আরো বেশ কিছু তারকা অভিনেত্রীদের সঙ্গে রচনা ব্যানার্জি, গল্প আড্ডায় এবং খেলায় মেতে উঠলেন।

কিছুদিন আগেই দূর্গা সাজে এক ভিডিয়ো সামনে এনেছিলেন এই নায়িকা। তখন থেকেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে নায়িকার ফিরে আসার। সোশ্যাল মিডিয়াতে কয়েকদিন আগেই নতুন ছবি অন্দর মহলের কথা শেয়ার করেছিলেন। জি বাংলা সিনেমাতে দেখা গিয়েছিল এই সিনেমা যেখানে তাঁকে নন্দিনীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। নায়িকা নিজেও একটা দীর্ঘ বিরতির পর আবার টেলিভিশনে ফিরে আসতে পেরে উচ্ছ্বসিত।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending