Connect with us

Tollywood

Mouni Roy in DDJ: এই সপ্তাহে সারেগামাপা কেউ দেখবে না, বাংলার মেয়ে ব্রহ্মাস্ত্রের মৌনী রয় এবার আসছেন ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে, দেখতে পাব দেব-মৌনীর পারফেক্ট নাচের ঝলক!

Published

on

বলিউডের অভিনেত্রী মৌনি রয় এসেছেন বাংলায়। তাকে দেখা গেছে বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো স্টার জলসার “ডান্স ডান্স জুনিয়ার”এ অতিথি বিচারকের আসনে। এই এপিসোডটি সম্প্রচারিত না হলেও সেই বিজ্ঞাপন ছড়িয়ে দিয়েছে চ্যানেলসহ তাদের সোশ্যাল মিডিয়ায়। এছাড়া টলিউডের সুপারস্টার দেবের সাথে তার জুটি বেঁধে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

তবে মৌনী যে প্রথমবার টলিউডে কাজ করছেন তা নয়। কিছুদিন আগে তাকে দেখা গেছে স্টার জলসা এবং ট্রেন্ডসের একত্রিত একটি দুর্গাপুজো স্পেশাল অ্যাডভার্টাইজমেন্টে টলিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে অভিনয় করতে। সেখানে বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় জুটি সন এবং সৃজলাও অভিনয় করেছে।

প্রসঙ্গত মৌনি রয় এখন বলিউড অভিনেত্রী হলেও তিনি একজন বঙ্গ তনয়া। তার জন্ম পশ্চিমবঙ্গের কোচবিহারে। টেলিভিশন জগতে তিনি প্রথম পা রাখেন স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক “কিইকি সাস ভি কাভি বাহু থি” থেকে। তারপরে তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেন কালার্সের “নাগিন” সিরিয়ালের মাধ্যমে। নাগিন সিরিয়ালের পর থেকে তার বলিউডে উত্থান শুরু হয় এবং বড়পর্দায় দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। অক্ষয় কুমারের সাথে জুটি বেঁধে তাকে দেখতে পাওয়া গিয়েছিল “গোল্ড” সিনেমায়। যেখানে তার অভিনয়ের নেটিজেনরা মুগ্ধ হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সম্প্রতি তাকে দেখতে পাওয়া গেছে অয়ন মুখার্জি পরিচালিত সুপারহিট ছবি “ব্রহ্মাস্ত্র, পার্ট ওয়ান শিবা” তে। যেখানে মৌনী একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। মৌনী এখানে বলিউডের তাবর তাবর সব অভিনেতা অভিনেত্রীদের সাথে অভিনয় করেছেন যথা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রণবীর কাপুর, আলিয়া ভাট।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending