Connect with us

Tollywood

Subhashree Ganguly: রান্নাঘরে হাত পুড়িয়ে রান্না করছে শুভশ্রী! বৌদি ক্যান্টিন হুহু করে ছুটবে, ট্রেলার দিচ্ছে জানান

Published

on

নারীর ক্ষমতায়ন নিয়ে বারবার সমাজে প্রশ্ন ওঠে। সেখানে নতুন করে কোন না কোন নারী উদাহরণ তৈরি করছে সমাজে। একেবারে সামনে দুর্গাপুজো। আর এই পুজো মানেই নারী শক্তির জয়গান।

আসন্ন পুজোয় মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় বৌদি ক্যান্টিন। ক্যান্টিন সামলাতে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। সেই সঙ্গে থাকবেন সোহম চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায় এবং আরো অন্যান্য শিল্পীরা।
Boudi Canteen': Subhashree's new look impresses one and all | Bengali Movie News - Times of India

 

নেট মাধ্যমে মুক্তি পেল বৌদি ক্যান্টিন সিনেমার ট্রেলার। শুভশ্রীর অনস্ক্রিন স্বামী পরমব্রত চট্টোপাধ্যায়ের নির্দেশে রান্নাঘরে খুন্তি নাড়ছেন পৌলমী ওরফে শুভশ্রী গাঙ্গুলী। একই সাধারণ পরিবারের গৃহবধূর কাহিনী এবং সেখান থেকে নিজের পছন্দমত জীবনে উপরে উঠে আসার চেষ্টাকে তুলে ধরা হবে এই গল্পে।

একটি ডায়লগে শোনা গেল শুভশ্রী গাঙ্গুলী বলছেন মেয়ে মানেই টিচার আর ছেলে মানেই সরকারি চাকরি। অর্থাৎ এখানে গল্প বলতে এসেছেন শুভশ্রী এবং পরমব্রত। বিশেষ করে মেয়েদের অনুপ্রেরণা জোগাতে এসেছেন পৌলমী। পরিচালক পরমব্রত জানিয়েছেন ছবিটির মুক্তির কারণে সমাজে মেয়েদের সম্পর্কে বেশ কিছু ভুল ধারণার বিপরীতে একটি সঠিক বার্তা পাবে মানুষ। শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছেন অভিনেতা হিসেবে পরমের সঙ্গে কাজ করতে বেশ ভালো লাগে তাঁর। এখন পরিচালক হিসেবে কাজ করতে যেন আরো ভালো লাগছে নায়িকার। বন্ধুত্বের সম্পর্কটা আরও সুদৃঢ় হয়েছে।

কলকাতা বিভিন্ন জায়গায় সিনেমা শুটিং করা হয়েছে। অতি সাধারণ ঘটনাকে কেন্দ্র করে ছবি তৈরি করা হয়েছে। সাধারণ পরিবারের ভালো এবং খারাপ সময় কাটি ওঠার প্রতিটি মুহূর্ত নিয়ে গল্প বলা হয়েছে। আর সেই সঙ্গে মা দুর্গার আগমনের সাথে সাথে নারী শক্তির জয়গান গাইবে এই গল্প। ফলে বাঙালির আবেগ মিশে যাবেই।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending