Tollywood

Bandhan Actor: জিতের ছেলে হয়ে হয়েছে সুপারহিট শিশুশিল্পী! ‘বন্ধনে’র অংশুকে মনে আছে? এখন কোথায় সে? কেন করে না অভিনয়?

বাংলায় সুপার হিট ছবি ‘বন্ধন’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী কোয়েল মল্লিক এবং অভিনেতা জিতকে। তবে তাদের দুজনকে ছাপিয়ে গিয়েছিল একটি বাচ্চা ছেলের অভিনয়। যে বাচ্চা ছেলের অংশুর কথায় তার দাদুর মন গলেছিল এই ছবিতে।

এই বাচ্চা ছেলেটির নাম অংশু বাচ। সে এখন শিশু শিল্পী থেকে প্রাপ্তবয়স্ক অভিনেতা হয়ে গেছে। বন্ধন সিনেমাটা হয়েছিল তারপরে কেটে গেছে বহু বছর। এই সিনেমার পরে অংশকে দেখা গেছে আরও বেশ কিছু ছবিতে অভিনয় করতে যেমন মিঠুন চক্রবর্তী সঙ্গে এমএলএ ফাটাকেস্ট তে অথবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে রাজু আঙ্কেলের।

রাত নামে দুচোখে ঘুম জড়ায় | Prosenjit | Oindrila | Kanchan | Raju Uncle |  Drama Scene | Eskay Music - YouTube

তবে শিশু শিল্পী হিসাবে এত বেশি জনপ্রিয়তা অর্জন করেছিল অংশু যে সেই সময় দর্শক তাকে এক ডাকেই চিনতো। তবে নিজের পড়াশোনার জন্য প্রায় ছয় বছর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। সম্প্রতি আবার ফিরে এসেছেন একজন প্রথম সারির অভিনেতা হওয়ার জন্য। শিশু শিল্পী হিসাবেও ছোট পর্দা থেকে বড় পর্দা সব জায়গাতেই নিজের অভিনয় গুনে জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

তবে ফিরে আসার পরেও তাকে বেশ কিছু বড় পর্দা ছবিতে অভিনয় করতে দেখা গেছে। ২০১৭ সালে ‘টেক কেয়ার’ শর্ট ফিল্মে এর পাশাপাশি ‘ইংলিশ ভার্সেস ইংলিশ’, ‘চার অধ্যায়’ এর মত ছবিতে অভিনয় করেছেন অংশু। এছাড়া ছোট পর্দাতে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পরে খলনায়কের ভূমিকায় অভিনয় করেও দর্শকের মন জিতে নিয়েছিলেন।

Tollywood: Two unidentified aunts showed me and said, 'I heard that this  victory is his own son': Anshu | Bengali actor Anshu Bach shared his  memories of actor Jeet | PiPa News

সম্প্রতি তাকে সেভাবে টিভির পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ তিনি। ছোটবেলায় যেমন থাকে সুন্দর দেখতে ছিল বড় হয়েও তাকে একজন হ্যান্ডসাম ছেলেই বলা চলে। তাই নিজের অভিনয়ের পাশাপাশি মডেলিং ক্যারিয়ারও শুরু করেছেন। সোশ্যাল মিডিয়াতে নানা ধরনের ফটোশুটের ছবি তিনি দিয়ে থাকেন এবং সেখানে প্রশংসায় ভড়ান তার অনুরাগীরা। দর্শক তাকে অভিনয় জগতের প্রথম সারির অভিনেতা হিসাবে কবে দেখতে পায় সেই অপেক্ষাতেই রয়েছে!

Nira