Tollywood

Chiranjit-Mithun War: “আপনাকে মেয়ের বিয়েতে ডাকবো না”! মিঠুন চক্রবর্তীকে নিয়ে এ কী ধরনের মন্তব্য করে বসলেন এককালের ইন্ডাস্ট্রি কাঁপানো চিরঞ্জিত?

বিনোদন দুনিয়া মানেই তার আনাচে-কানাচে লুকিয়ে রয়েছে নানা অজানা গল্প। একবার খুঁজে পেলে তার রহস্য সমাধান হয়ে যায়। এই মুহূর্তে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিভিন্ন ধরনের বিতর্ক রয়েছে যার সঙ্গে রাজনীতি সরাসরি যুক্ত হয়ে গেছে। সেই বিতর্কের মধ্যে সাম্প্রতিককালে সবথেকে বেশি আলোচনায় থেকেছে কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভাল।

২০২৩ সালের আন্তর্জাতিক সিনেমা উৎসবের পর থেকে আলোচনার মাত্রা কিছুটা বেড়ে গেছে। কিছু জনপ্রিয় তারকাদের না ডাকা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন অনেকেই। এবার সেই প্রসঙ্গে প্রথমবার নিজের মনের কথা প্রকাশ করলেন বিধায়ক এবং অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী।

সম্প্রতি সময়ে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। বাংলার সুপারস্টার মিঠুন চক্রবর্তীকে আমন্ত্রণ না করা একেবারেই উচিত হয়নি বলে জানিয়েছেন দেবশ্রী। তার মতে কোন রং হয় না সিনেমার। তাহলে শুধুমাত্র বিজেপি করেন বলেই কেনো ব্রাত্য থেকে গেলেন মিঠুন?

এবার এই মতের পাল্টা বিরোধিতা করলেন চিরঞ্জিত। অভিনেতা বললেন তার মত সে বলতেই পারে। কিন্তু তিনি নাকি কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন এমনটাই মনে করেন এই অভিনেতা। এর পাশাপাশি বললেন একটা জিনিস থাকবেই। আপনি যদি আমাকে গালাগালি করেন তাহলে আমি আমার মেয়ের বিয়েতে আপনাকে ডাকবো না। এখানেও বিষয়টা তেমন হয়ে দাঁড়িয়েছে।

Nira