Connect with us

Tollywood

দাদাইয়ের বান্ধবী ললিতা দাদাইকে জিন্স-প্যান্ট পরিয়ে নিয়ে এল মনোহরায়,ঠাম্মির চোখ ছলছল!’শেষ পর্যন্ত দাদাইয়েরও ভীমরতি হল’ হতাশ দর্শকরা

Published

on

আজকের এপিসোডে মিঠাইতে হবে ধুন্ধুমার পর্ব। আজকে প্রবেশ করবে নতুন চরিত্র যার নাম ললিতা। চরিত্রে অভিনয় করছেন বৈশাখী মার্জিত। প্রায় ১২ বছর পর তিনি ধারাবাহিক জগতে ফিরলেন। এর আগে আমরা দেখেছি সাত পাকে বাঁধা ধারাবাহিকে দুষ্টু মায়ের চরিত্রে। এবার তাকে আমরা মিঠাই তো দেখব অতিথি শিল্পী হিসেবে।

সিদ্ধেশ্বর মোদক অর্থাৎ দাদাইয়ের বান্ধবী হিসেবে প্রবেশ করবে ললিতা। তবে শুধুই কি বান্ধবী না হলে দাদা এত ব্লাশ করছিল কেন? এমনকি ললিতাও তো আজকে বলে ফেলবেন আমি কি শুধুই বন্ধু ছিলাম?এসব দেখে মোদক পরিবারের সকলের চোখ গোল গোল হয়ে গেছে বিশেষ করে ঠাম্মি তো নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। দাদাইয়ের এরকম বান্ধবী থাকতে পারে এটা কেউ ভাবতেই পারেনি তার কারণ হলো ললিতাকে স্মার্ট, আধুনিক পোশাক পরা, শহুরে মহিলা হিসেবে দেখানো হয়েছে।

ললিতা এসেই দাদাইকে সিধু সিধু করে ডাকছে, তার মেয়ে আছে,নাম অনুরাধা। ললিতা দিল্লি থেকে এসেছেন। আজ রাতে তিনি মনোহরায় পার্টি দিচ্ছেন। হল্লা পার্টি এসেছে আর তাদের ব্যাপারটা ঠিক লাগছে না। তারা এসেছে সবকিছু ঠিকঠাক করতে কিন্তু গোটা ঘটনাটা কী তারা বুঝতে পারছে না।

অন্যদিকে, ললিতাকে দেখা যাবে দাদাইয়ের হাত ধরে মনোহরায় ঢুকতে। দাদাইয়ের পরনে টি শার্ট আর জিন্স। সেই দেখে চোখ গোলগোল সকলের। আগামীকাল কী হবে বলা যাচ্ছে না। এই ললিতা দেবী কতদিন থাকবেন সেটাও বলা যাচ্ছে না। তবে মনোহরাতে তিনি যে ঝড় তুলেছেন একথা বলাই বাহুল্য। হয়তো দাদাইয়ের জীবনের আগে কোনো গল্প আছে সেটা আমরা এই এপিসোডগুলো থেকে জানতে পারবো।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending