Tollywood

Ankush Hazra: ১৩ বছরের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলার জন্য জীবনে যা করেননি, বান্ধবী পূজার জন্য তাই করে দেখালো সুপারস্টার অঙ্কুশ! ঝড় উঠলো বলে…

টলিউডে প্রেম নিয়ে জল্পনার শেষ নেই। কারোর বছর বছরের প্রেম। বিয়ে না করেও দিব্যি থেকে গেছেন তাঁরা। আবার কারোর বিয়ের পিঁড়িতে বসতে না বসতেই সেই সম্পর্কের ইতি হয়ে যাচ্ছে, জড়িয়ে যাচ্ছে অন্য সম্পর্কে। তবে এবার সবাই চেয়ে রয়েছে অঙ্কুশ – ঐন্দ্রিলার (Ankush Oindrila) বিয়ের দিকে।

কিন্তু বরাবরই এই বিষয়ে বিশেষ মুখ খোলেন না তারা। একে অপরের পরিবার, ক্যারিয়ার সমস্ত আপ – ডাউনে তারা পাশে থাকেন। কিন্তু বিয়ের বিষয়েই যেন মুখে কুলু আটেন। ভ্যালেন্টাইন্স ডের দিন অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারি তাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ পাচ্ছে। এছাড়াও এই দিনেই অঙ্কুশের জন্মদিন।
ankuah

নিজেদের প্রেম নিয়ে বরাবরই বেশ খোলামেলা তাঁরা। প্রেমিক প্রেমিকার থেকেও অনেক বেশি তাঁরা বেস্ট বাডিজ। সারাক্ষণ খুনসুটি, মারপিট করতে দেখা যায় তাঁদের। আসলে ১৩ বছর একটা দীর্ঘ সময়। ইন্ডাস্ট্রিতে নিজেদের শুরুর দিন থেকেই আছেন তাঁরা। সেখানে এই ১৩ বছরে নিশ্চই একঘেয়েমি এসেছে।
oindrila

আর এই এক ঘেয়েমিতা কাটাতেই কি অঙ্কুশ এমন কাণ্ড করে বসলেন! আসলে ডান্স বাংলা ডান্সে এই মুহূর্তে সঞ্চালকের ভূমিকায় আছেন অঙ্কুশ। আর অঙ্কুশ যেখানে থাকেন মাত করে রেখে দেন সেই জায়গা। যতই তিনি ১৩ বছরের প্রেমে থাকুন না কেন, শোতে স্পেশাল অতিথি হিসেবে হিরোইনরা এলেই তিনি রোমিও বয়।

এরকমই রোমিও বয় সেজে উঠেছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় আসাতে। যথারীতি অভিনেত্রীর সঙ্গেও খুনসুটিতে মেতে উঠেছিলেন তিনি। তখনই কথায় কথায় অভিনেত্রী জানান, তাঁকে ইমপ্রেস করতে হলে অঙ্কুশকেও করোলার জুস খেতে হবে। আর তারপরই ঢক ঢক করে এক গ্লাস জুস খেয়ে নেন অঙ্কুশ। তারপর যদিও তাঁর অবস্থা ভীষণই খারাপ হয়ে যায়। কিন্তু বন্ধু শুভশ্রী তাঁর প্রশংসা না করে থাকতে পারেননি। বললেন, ১৩ বছরে প্রেমিকা ঐন্দ্রিলার জন্যও এটা করেনি অঙ্কুশ যা পূজার জন্য করলেন। এর জন্য একটা হাগ তাঁর অবশ্যই প্রাপ্য।
puja

TollyTales Entertainment Desk