জীবনের নতুন অধ্যায়ে বাবাকে মিস করছে অভিষেক কন্যা! ছবি ভাইরাল – Tolly Tales
Connect with us

Tollywood

জীবনের নতুন অধ্যায়ে বাবাকে মিস করছে অভিষেক কন্যা! ছবি ভাইরাল

Published

on

গত মাসে অকালে প্রয়াত হন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। সহকর্মী এবং পরিবার এখনও এই ক্ষতি থেকে বেরিয়ে আসতে পারেনি। তারা এখনও বিশ্বাস করতে পারছে না যে মিঠুদা আর নেই। অথচ এই কঠিন বাস্তব মেনে নেওয়া ছাড়া উপায় নেই। কারণ জীবন থেমে থাকে না। আর জীবনে আরেক নতুন অধ্যায় শুরুর আগে বাবার কথা ভেবে ভাবুক হয়ে পড়ল অভিনেতার মেয়ে।

অভিষেক চট্টোপাধ্যায়ের একমাত্র মেয়ে সাইনা এবার সপ্তম শ্রেণীতে ভর্তি হলো। দুই বছর বাদে স্কুল খোলার আনন্দ যেমন রয়েছে তেমনি সেই আনন্দ বাবার সঙ্গে ভাগ না করতে পারার কষ্টও রয়েছে তার। ইমুতে দক্ষিণ কলকাতার একটি অভিজাত স্কুলে পড়াশোনা করছে সাইনা। বৃহস্পতিবার ছিল স্কুলের প্রথম দিন। একেবারে তৈরি হয় বাবার ছবি জড়িয়ে ধরে আশীর্বাদ চাইলো সে। এই সুন্দর মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন অভিষেকের স্ত্রী সংযুক্তা।

ছবি শেয়ার করে বাবার উদ্দেশ্যে তাঁর প্রিয় ডল লিখলো যে বাবার উপস্থিতি একান্ত কাম্য। ক্লাস সেভেনে প্রথম দিন স্কুলে যাচ্ছে সে তাই আশীর্বাদও চাই তার। পাশাপাশি লিখলো সে জানে বাবা সবসময় তার সঙ্গে আছেন। অভিষেক চট্টোপাধ্যায়ের শেষ যাত্রায় দেখা গিয়েছিল মাকে শক্ত হাতে সামলেছে ১২ বছরের ছোট্ট মেয়ে সাইনা। এই বয়সে জীবনের উপর দিয়ে এই ব্যক্তিগত ঝড় বয়ে গেল বাবার স্বপ্ন পূরণের লক্ষ্যে অগ্রসর হচ্ছে সাইনা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending