৬০ বছর বয়সেও ‘কলকাতার রসগোল্লা’ নাচ! দেবশ্রীর এনার্জিতে মুগ্ধ নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Tollywood

৬০ বছর বয়সেও ‘কলকাতার রসগোল্লা’ নাচ! দেবশ্রীর এনার্জিতে মুগ্ধ নেটিজেনরা

Published

on

বাংলা চলচ্চিত্র জগতের এই শিল্পীকে বাংলার দর্শকরা এক নামে চেনে। তিনি হলেন দেবশ্রী রায়। দীর্ঘ ১০ বছর বিধায়িকার পদ সামলেছেন এই নায়িকা। এরপর রাজনীতির জগৎকে বিদায় জানিয়ে আবার ফিরে এসেছেন অভিনয় জগতে। এবার কামব্যাক হয়েছে ছোটপর্দার মাধ্যমে। তবুও স্বল্প দিনের মধ্যে আবারও জনপ্রিয় হয়ে ওঠেন দেবশ্রী।

টিআরপি হু হু করে বাড়তে থাকে। এখন সেই তালিকায় অনেকটাই নীচের দিকে নেমে গিয়েছে ধারাবাহিক সর্বজয়া। তবে এই অভিনেত্রীর ক্রেজ এখনো রয়েছে দর্শকদের মধ্যে।

বছর বয়সে এসেও তাঁর নাচের জাদুতে মুগ্ধ হয়েছে দর্শকরা। জি বাংলার এক অনুষ্ঠানের মঞ্চে নিজের গ্ল্যামার আবার একবার দেখালেন দেবশ্রী। রবিবার জি বাংলার পর্দায় অনুষ্ঠিত হয়েছে ‘সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২’। সেখানে রীতিমত কোমর দুলিয়ে নাচ করতে দেখা গেলো অভিনেত্রী দেবশ্রী রায়কে।

ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন

উর্মি, মিঠাই, যমুনা সকলের মতো দেবশ্রী রায়কেও দেখা গেল বিখ্যাত ‘আমি কলকাতার রসগোল্লা’ গানের নাচে। আবার দেবশ্রীর এই নাচের সঙ্গে কোমর দুলিয়েছেন আসনে বসে থাকা তৃণমূল নেতা মদন মিত্র। নবীন-প্রবীণ অনেক তারকারাই মেতে উঠেছেন সেই গানের জাদুতে।

দেবশ্রীর এই নাচের পারফরম্যান্স দেখে নেটিজেনরা নায়িকার বিপুল প্রশংসা করেছে। এবছর যেভাবে নায়িকা নিজের রূপ ধরে রেখেছেন সেটা প্রশংসনীয়। ভুলে গেলে চলবে না যে একসময় নাচ দিয়েই তাঁর অভিনয় কেরিয়ারের শুরু হয়। তাই তিনি যে একজন খুবই ভালো নিত্য শিল্পী তা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending