Tollywood

Debasree-Prasenjit: ডিভোর্সের এত বছর পরেও রাগ মেটেনি দেবশ্রীর! “কেউ একজন ইন্ডাস্ট্রিতে নয়”, কথায় কথায় প্রাক্তন প্রসেনজিৎকে শুনিয়ে দিলেন সুপারস্টার

দেবশ্রী রায়-প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রির মাধ্যমেই একে অপরের সঙ্গে আলাপ। তারপর প্রেম অবশেষে বিয়ে। কিন্তু টিকলো না সেই সম্পর্ক। সম্পর্কটা এতটাই তেতো হয়ে গেল যে ডিভোর্সের পথে হাঁটতে হলো দম্পতিকে।

১৯৯২ সালে বিয়ে করেছিলেন দুজনে। যদিও আরো ছোটবেলা থেকেই একে অপরের সঙ্গে পরিচয় ছিল তাদের। দুজনের বিয়ের খবর তখন মিডিয়ায় শিরোনামে উঠে এসেছিল। কিন্তু যখন সম্পর্কের বয়স মাত্র তিন বছর তখনই পাকাপাকিভাবে বিচ্ছিন্ন হয়ে গেলেন দেবশ্রী এবং বুম্বাদা।

এরপর প্রসেনজিৎ আরো দুইবার বিয়ে করেছেন যার মধ্যে একটা সম্পর্ক টেকেনি। তবে দেবশ্রী আর বিয়ে করলেন না। রাজনীতিতে বর্তমানে যথেষ্ট সক্রিয় দেবশ্রী তবে বাংলা ধারাবাহিক সর্বজয়ার মধ্য দিয়ে বহুদিন পর ফিরে এসেছিলেন টেলিভিশনে। এছাড়াও প্রাণীদের জন্য বিশেষ ধরনের উদ্যোগ নেন তিনি। কয়েক মাস আগে প্রসেনজিৎ বলেছিলেন দেবশ্রী সঙ্গে কথা বলে সব মিটমাট করে নিতে চান। আবার এখন শোনা যাচ্ছে অভিনেতার প্রযোজনা সংস্থার তরফে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিল দেবশ্রীর কাছে।

এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। প্রশ্ন করা হয়েছিল সারা বাংলা যাকে ইন্ডাস্ট্রি বলে চেনে তার তরফে প্রস্তাব দিয়েছে তার জন্য? নায়িকা স্পষ্ট করে বলে দিয়েছেন কোন একজন মানুষকে ইন্ডাস্ট্রি মানতে তিনি নারাজ। বাংলা ইন্ডাস্ট্রি সকলকে নিয়ে। অভিনেত্রী হিসেবে তিনি ভালো কাজ করে যেতে চান। সহশিল্পী কে হচ্ছেন না হচ্ছেন তা নিয়ে দেবশ্রীর কোন মাথা ব্যথা নেই।

Nira