Tollywood

Debashree Roy: বয়স ৬০ তবুও গলায় কত সুর! খালি গলায় গান গেয়ে তাক লাগিয়ে দিলেন নায়িকা চিরনবীন দেবশ্রী রায়!

দেবশ্রী রায়। তাঁর পরিচয় আলাদা করে দিতে লাগে না। টলিউডের নাম করা প্রবাদপ্রতিম শিল্পী তিনি। অজস্র হিট ভিন্ন স্বাদের বাংলা সিনেমা তিনি উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। এই নাম তাই এককালের বাঙালির কাছে যেনো একটা ইমোশন।

Debashree Roy – Filmzack
সেই দেবশ্রী এবার একদম অন্য ভূমিকায়। একেবারে নিজের সুপ্ত প্রতিভাকে সকলের সামনে প্রকাশ্যে এনে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন নিজের ভক্তদের। টেলিভিশনের ধারাবাহিকগুলির পাশাপাশি সবসময়ই বিভিন্ন রকমের রিয়ালিটি শোগুলি প্রাধান্য পেয়েছে বাঙালি দর্শকের কাছে। গান, নাচ ইত্যাদি নানা ধরণের অনুষ্ঠান দেখানো হয়।এরকমই একটি জনপ্রিয় রিয়ালিটি শো হল অভিনেতা দেবশঙ্কর সঞ্চালিত ‘হ্যাপি পেরেন্টস ডে’ যা প্রায় ৬-৭ বছর আগে একদম অন্য ভাবনা নিয়ে শুরু হয়। একটা সময় এই অনুষ্ঠানে একাধিক সেলিব্রিটি উপস্থিত থেকেছিলেন। আর যে কোন রিয়ালিটি শোতে তারকাদের উপস্থিতি মানেই তাতে চাঁদের হাট।

Never learned to accept defeat: Veteran actress Deboshree Roy hits back at  trolls - Times of India

সম্প্রতি ‘হ্যাপি পেরেন্টস ডে’ রিয়ালিটি শো এর একটি পুরোনো ভিডিও আমার ভাইরাল হয়েছে সবসময় মিডিয়ায় যেখানে এই জনপ্রিয় অভিনেত্রীকে দেখা দিয়েছে। দিদি এবং মাকে নিয়ে জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায় এসেছিলেন অংশগ্রহণ করতে। কথায় কথায় তিনি ভাগ করে নিয়েছিলেন নিজের জীবনের অনেক অজানা গল্প।

ছোট থেকেই নাচের প্রতি অভিনেত্রীর আলাদা আকর্ষণ ছিল এটা আমাদের সবার জানা এবং তিনি কত ভালো নাচ করতে পারেন এটাও আমরা সবাই জানি। কিন্তু পাশাপাশি আরো একটি সুপ্ত প্রতিভা রয়েছে নায়িকার এটা কি জানেন? অভিনেত্রীর মা আরতি রায় নিজে একজন সংগীতশিল্পী। হয়তো সেই প্রতিভাই সঞ্চারিত হয়েছে দেবশ্রীর মধ্যে।

দিদির সঙ্গে গান গেয়েছেন ‘হাসতা হুয়া কালি চেহরা’ গানটি। পলাশবনি নামক একটি হিন্দি সিনেমার খুব জনপ্রিয় গান এটি যা গেয়ে তিনি মন জয় করে নেন দর্শকদের। সোশ্যাল মিডিয়ার দৌলতে তার আরো একটি নতুন দিকের সঙ্গে পরিচয় হলো ভক্তদের।

Nira