Connect with us

Tollywood

Debchandrima singha roy: খারাপ খবর! সাহেবের চিঠিতে আর দেখা যাবে না চিঠিকে! দূরে চলে গেলেন নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়…

Published

on

আজকাল বাংলা টেলিভিশনে সিরিয়ালের দৌলতে প্রচুর নতুন নতুন মুখ উঠে এসেছে বাংলা টেলিভিশনে। বেশ কিছু জনপ্রিয় এবং নামকরা অভিনেতা-অভিনেত্রীদের পেয়েছি আমরা যারা প্রথম কাজের মধ্যে দিয়েই নিজের অনন্য অভিনয়ের প্রতিভার স্বাক্ষর রেখেছেন সফলভাবে। আবার এমন অনেক তারকারাও রয়েছেন যারা সিরিয়ারের মাধ্যমে উঠে এসেছেন এবং তারপর হঠাৎ করে সুযোগ পেয়ে গেছেন বড়পর্দায় এবং অন্যান্য ক্ষেত্রে।

দেবচন্দ্রিমা সিংহ রায় এই নামটির সঙ্গে পরিচিত নয় এমন বাঙালি সিরিয়ালপ্রেমী দর্শক এখন আর খুঁজে পাওয়া যাবে না। নায়িকা খুব বেশি কাজ করেননি এই যাবত তবে যে কটি কাজ করেছেন তার মধ্যে দিয়েই নিজের পরিচয় সৃষ্টি করেছেন তিনি বাংলা টেলিভিশনের দুনিয়ায়। শুধু টেলিভিশন নয় পাশাপাশি ডিজিটাল মিডিয়াতে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় বেশ আলাদা জগত তৈরি করতে সক্ষম হয়েছেন এই বাঙালি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দিনদিন নায়িকার ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে।

saheber chithi 13 august full episode rivew/saheber chithi today episode/saheber  chithi/সাহেবের চিঠি - YouTube

তবে এবার এই নায়িকার ভক্তদের জন্য একটি বিশেষ খবর রইলো। সম্প্রতি নায়িকাকে নতুন রূপে দেখা গেছে সাহেবের চিঠি ধারাবাহিকে। মুখ্য চরিত্র অর্থাৎ মহিলা পোস্টমাস্টার চিঠি হিসেবে ধরা দিয়েছেন তিনি। বিপরীতে দেখা দিয়েছেন মোহর সিরিয়াল খ্যাত প্রতীক সেন। এই জুটিকে প্রথমবার বাংলা সিরিয়ালে দেখা গিয়েছে তবে দর্শকরা অসংখ্য ভালবাসা দিয়েছে এই জুটিকে।

এবার সাহেবের চিঠিতে নায়িকাকে দেখা যাবে না। কেন? না না, ভেঙে পড়বেন না। ভয় পাবার মতো কিছু হয়নি। সম্প্রতি দেবচন্দ্রিমা সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন যেখান থেকে স্পষ্ট তিনি ঘুরতে যাচ্ছেন। সম্প্রতি পুজোর রেশ কাটিয়ে এবার একটা ছোট্ট ছুটি কাটাতে চাইছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি নায়িকা শেয়ার করেছেন তাতে একটিতে কফির কাপের ছবি এবং অপরটিতে ব্যাগ হাতে নায়িকার ছবি রয়েছে। সেটা থেকে স্পষ্টই অনুমান করা যাচ্ছে ঘুরতে যাচ্ছেন দেবচন্দ্রিমা। তবে সঙ্গে কে বা কারা রয়েছে সেটা জানা যায়নি। এই দেখে ভক্তদের মনে প্রশ্ন জেগেছিল তাহলে কি কিছুদিন এখন চিঠি হিসেবে দেখা যাবে না নায়িকাকে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending