Connect with us

Tollywood

‘জীবনে টাকাটাই সব, ভালবাসার মানুষ ঠকিয়ে চলে যাবে কিন্তু টাকা ঠকিয়ে যাবে না’, স্পষ্ট জানিয়ে দিলেন সাহেবের চিঠির নায়িকা দেবচন্দ্রিমা সিংহরায়

Published

on

মে মাসের মাঝামাঝি সময় থেকে আমরা দেখেছি, একের পর এক টলিউড জগতের সঙ্গে যুক্ত মানুষরা আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। সম্পর্কের টানাপোড়েন নাকি পেশার চাপ তা বোঝা যাচ্ছে না। টেলি অভিনেত্রী পল্লবী দে থেকে শুরু করে বিদিশা,মঞ্জুষা,সরস্বতী তিনজন মডেল সুইসাইড করেন। এই নিয়ে প্রচুর আলোচনা-সমালোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এর মধ্যেই অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহরায়ের একটা ভিডিও ভাইরাল হয়েছে।

এই ভিডিওতে দেবচন্দ্রিমা কে বলতে দেখা গেছে, দিন দুই ধরে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের একটি ভিডিয়ো ভাইরাল। যেখানে তিনি বিস্ফোরক। তিনি বলছেন, অনেকেই মলে করেন, টাকা দিয়ে সব হয় না! কিন্তু যাঁর হাতে টাকা, তিনিই সব থেকে সুখী। তাঁর দাবি, অর্থই সব। টাকা থাকলে মনখারাপ হলে গাড়ি কেনা যায়। বেড়াতে যাওয়া যায়। এতেই মন ভাল হয়ে যাবে। পাশে কেউ থাকুক না থাকুক। তাঁর অভিজ্ঞতায়, মানুষ ঠকাতে পারে। কিন্তু উপার্জিত অর্থ কখনও ঠকায় না।

হঠাৎ করে তিনি এই কথা বললেন কেন? বিনোদন জগতের সঙ্গে যুক্ত চারজন মানুষের মৃত্যুই কি তাকে এই কথা বলতে বাধ্য করেছে?সাহেবের চিঠির নায়িকা জানাচ্ছেন যে ভিডিওটা একমাসের পুরনো এবং এটাকে কেটে ছেঁটে কেউ বানিয়েছে। পুরো বক্তব্য এখানে দেখানো হয়নি।

তাকে তার অনুরাগী জিজ্ঞাসা করেছিলেন সম্প্রতি তার ব্রেকআপ হয়েছে, তিনি নিজের কাজের জায়গাতে মন দিতে পারছেন না। এই মত অবস্থায় তিনি কী করবেন? সেই উপলক্ষ্যেই তখন দেবচন্দ্রিমা এই কথাগুলি বলেছিলেন।এখনই ভিডিও কে বিকৃতি করা হয়েছে এবং তার জন্য দেবচন্দ্রিমাকে অনেক কথা শুনতে হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

তিনি আত্মহত্যা বিরোধীও ভ্লগ বানিয়েছেন।তাই আত্মহত্যাকে তিনি কখনই সমর্থন করেন না এবং মনে করেন যে জীবনে বাবা-মাই আসল। যদিও তার বক্তব্যের স্বপক্ষে অনেকেই কথা বলেছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending