Connect with us

Tollywood

শয়তানিতে জুন আন্টিকেও ছাপিয়ে যাচ্ছে দেবিনা!দর্শকদের রাগকে ই পুরস্কার হিসাবে মানছেন অভিনেত্রী কুয়াশা

Published

on

বর্তমানে খুব অল্প সময়ে স্টার বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে আয় তবে সহচরী। ধারাবাহিক একজন মধ্যবিত্ত বাঙালি গৃহবধূ কী করে তার স্বপ্ন পূরণ করে সেটাই ছিল গল্প। গল্পের ভিত এভাবে শুরু হলেও ধীরে ধীরে গল্প অন্যদিকে মোড় নেয়। গল্পে প্রবেশ করে পর’কীয়ার মত একটি বিতর্কিত বিষয়বস্তু।

গল্পের মুখ্য চরিত্র কনীনিকা ব্যানার্জী ওরফে সহচরীর স্বামী সমরেশের প্রেমিকা হয়ে প্রবেশ করে দেবিনা বলে একটি চরিত্র। এই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। তারপর এই চরিত্রটি বিতর্কিত হয়ে ওঠে।

কুয়াশা মূলত এই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। তবে এই চরিত্রের মাধ্যমেই দর্শকদের মনে সাড়া ফেলতে পেরেছেন তিনি। সিরিয়ালটি যারা নিয়মিত দেখে তারা জানে সহচরী সেনগুপ্তর বাড়িতে জাঁকিয়ে বসেছে দেবিনা। সহচরীর স্বামী সমরেশকে রীতিমতো নিজের বশে করে ফেলেছে সে।

সমরেশকে ওপেন চ্যালেঞ্জ করেছে বলেছে সে তাকে অনেক মিথ্যে বলেছে। কুয়াশা এমন তুখোড় অভিনয় দেখে সোশ্যাল মিডিয়ায় তার জন্য প্রশংসার ঝড়। ধারাবাহিকের চরিত্র অনুযায়ী সবাই তাকে সমালোচনাও করেছে। তবে নায়িকার কাছে এটাই পরম প্রাপ্তি।

অভিনেত্রী কুয়াশা বিশ্বাস বলেছেন এমন অনেক কটুক্তি তিনি রোজ পান কমেন্ট বক্সে। তবে সেটাই অভিনেত্রী হিসেবে তাঁর পাওনা। তাই এসবের কোনো প্রতিবাদ তিনি করেন না সোশ্যাল মিডিয়ায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending