Connect with us

Tollywood

Debleena Dutt: বিয়ের পিঁড়িতে বসে টপটপ করে চোখ দিয়ে জল পড়ছিল, বর আসেনি! পাশে পেয়েছিলেন তথাগতকে, দেবলীনা দত্ত’র জীবন শুনলে হবেন অবাক

Published

on

বাংলা চলচ্চিত্র এবং টেলিভিশন জগতে একজন খুব পরিচিত নাম হলো দেবলীনা দত্ত। একসময় একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জিতে নিয়েছেন তিনি। বহু সাহসী এবং মাথা উঁচু করে রাখা চরিত্রে অভিনয় করেছিলেন দেবলীনা, বাস্তব জীবনে কেমন তিনি! সম্প্রতিক তার জীবনেও ঘটে গেছে এমন অনেক অপ্রত্যাশিত ঘটনা।

Actor Tathagata Mukherjee shares his thought on Debolina Dutta controversy  | Sangbad Pratidin

প্রসঙ্গত প্রায় ৯ বছর আগে বাংলা ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় অভিনেতা তথা পরিচালক তথাগত মুখার্জিকে বিয়ে করেন অভিনেত্রী। তাদের দুজনের জুটি দর্শক পর্দায় যেমন পছন্দ করত ঠিক সেভাবে অফ ক্যামেরাতেও পছন্দ করত। একে অপরের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলি ও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন অভিনেত্রী। সেখান থেকেই হঠাৎ ছন্দপতন। চলতি বছরে কিছু মাস আগে হঠাৎই পরিচালকের নাম জড়ায় আরেক অভিনেত্রীর সঙ্গে। তারপর থেকেই তাদের সম্পর্কটা আর সাধারণ বৈবাহিক সম্পর্ক নেই।

Here is what Tathagata Mukherjee and Debolina Dutta said on thier  relationship status | Sangbad Pratidin

একসঙ্গে থাকে না অভিনেতা অভিনেত্রী। তবে গোটা নয় বছরের সম্পর্ক এত তাড়াতাড়ি ভুলে যাওয়া যায়! তবে অভিনেত্রীকে বারবার ইতিবাচক কথা বলতেই শোনা গেছে। তিনি কখনোই তথাগতকে দোষারোপ করেননি। তাকে নিয়ে উল্টোপাল্টা কথাও বলেননি। তবে এটা প্রথমবার না এর আগে এমন বেশ কিছু ঘটনা অভিনেত্রী জীবনে ঘটে গেছে যার জন্য দেবলীনাকে কঠিন সময়ে নিজেকে সামলাতে হয়েছে।

debolina dutta, দূরত্ব অতীত! সিঁথিতে চওড়া সিঁদুর দেবলীনার, কাছে টানলেন  বরবেশী তথাগত - debolina dutta and tathagata mukherjee came together for an  event amidst their divorce rumour - Eisamay

তাই নিয়েই জনপ্রিয় ইউটিউব চ্যানেলে অভিনেত্রী তার জীবনের এতদিনের জার্নির কথা বলেন, অভিনেত্রী সেদিন বলেন, “… বিয়ের পিঁড়িতে বউ সেজে বসেছিলাম। লোকজন আসছেন। খাচ্ছেন… চলে যাচ্ছেন। বর এল না…”। সেই সময়ে যে অল্প কয়েকজন বন্ধু পাশে ছিল তার মধ্যে একজন হলেন তথাগত। তবে তার সাথেও তার আর সম্পর্ক নেই। সে সম্পর্ক ভাঙা নিয়েও অভিনেত্রী এদিন বলেন, “আমাদের জুটিটাকে দর্শক যতটা পছন্দ করতেন আমিও ঠিক ততটাই পছন্দ করতাম। ওই ৯ বছর আমার জীবনে কাটান শ্রেষ্ঠ ন’টা বছর বলে আমি মনে করি।”

Trouble in Tathagata Mukherjee-Debleena Dutt's paradise; couple confirms -  Times of India

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending