Tollywood

Dev: “কে তুমি?” বাংলার সুপারস্টার দেবকে চেনেন না হবু শ্বশুর! বাধ্য হয়ে দিয়েছিলেন ভুয়ো পরিচয়

টলিউড থেকে রাজনীতি যেখানেই তিনি যান নাম উজ্জ্বল করেই আসে। তখন যেন সেখানেই নাম গম গম করবে, দেব,দেব এবং দেব। বর্তমানে টলিউডের সুপারস্টারদের তালিকায় একদম শীর্ষেই তাঁর নাম। তবে তাঁকেই নাকি চিনতেন না তাঁর হবু বউয়ের বাবা।

হবু বউ মানে কার কথা বলা হচ্ছে সে কথা আর কারোর জানতে বাকি নেই। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন তাঁদের জুটি একদম হিট। অনুগামীরা শুধু পথে চেয়ে আছে কবে তাঁদের চার হাত এক হবে।

যদিও সম্প্রতি স্টার জলসায় হওয়া নাচের রিয়ালিটি শো ‘ ড্যান্স ড্যান্স জুনিওর ‘ – এ দেব ও রুক্মিণীকে বিচারকের আসনে পাশাপাশি দেখা যায়। নানা সময় নানাধরনের খুনসুটিও করেন এই জুটি।

একবার তো দেব অন ক্যামেরা রুক্মিণীকে হবু বউ বলেই দিলেন। সে শুনে রুক্মিণীর মুখ তো লাজে রাঙা। কিন্তু তাও বিয়ের প্রসঙ্গ এলে ক্যামেরার সামনে হালকা চালে এড়িয়ে যান। কিন্তু কেমন ছিল রুক্মিণীর পরিবারের সঙ্গে সাক্ষাৎ?

দিদি নম্বর ওয়ানের এক স্পেশাল এপিসোডে দেব ও রুক্মিণীর এই গল্প উঠে এসেছিল। সঞ্চালক রচনা ব্যানার্জি খোদে ভীষণ অবাক হয়েছিলেন। দেবকে দেখে নাকি চিনতেই পারেননি তাঁর হবু শ্বশুর। তাঁকে বলেন নিজের সম্পর্কে বলতে। প্রথমে দেব একটু অবাক হলেও পরে শান্তভাবে জানান, ‘ আমার নাম দেব অধিকারী। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছি। রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছি।’

Nira