বক্সঅফিসে মুখোমুখি দেব জিতের লড়াই! কার দলে বুম্বাদা? – Tolly Tales
Connect with us

Tollywood

বক্সঅফিসে মুখোমুখি দেব জিতের লড়াই! কার দলে বুম্বাদা?

Published

on

আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেব অভিনীত ফিল্ম ‘কিশমিশ’ ও জিৎ অভিনীত ফিল্ম ‘রাবণ’। দুই সুপারস্টারের সিনেমা মুক্তি উপলক্ষে দু’জনকেই শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিগুলি এখন ভাইরাল হয়ে গিয়েছে।

দেবের পরেছেন সাদা শার্ট ও কালো ট্রাউজার এবং জিত পরেছেন স্লিভলেস ভেস্ট ও ভেলভেট ট্রাউজার। প্রসেনজিৎ পরেছেন বাঙালি স্টাইলে ধুতি-পাঞ্জাবি।

আবার আরো একটি ছবিতে রয়েছেন ‘রাবণ’-এ জিৎ-এর বিপরীতে নায়িকার অভিনয় করা লহমা ভট্টাচার্য। টলিউডের এই মুহূর্তের ৩ সুপারস্টারকে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। বোঝাই যাচ্ছে দেব আর জিৎ একে অপরকে রীতিমতো টক্কর দেবেন এবার।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

তবে করোনার সময় সিনেমা হল বন্ধ থাকার পর সিনেমা হল খুলতেই দেবের সিনেমা গোলন্দাজ এবং টনিক বাংলা দর্শকদের হলমুখী করেছে। কাজেই সে দিক থেকে দেব অনেকটাই এগিয়ে আছেন বলা যায়। এবার নতুন করে দৌড় শুরু করবেন জিৎ।

সিনেমা হলে দেবের টনিক সিনেমা সুপারহিট হয়েছে। শুধু তাই নয়, ওটিটি প্ল্যাটফর্মেও সুপারহিট ‘টনিক’। বক্সঅফিসে এতটাই হিট করেছে এই সিনেমা যে প্রেক্ষাগৃহে বাড়াতে হয়েছে শোয়ের সংখ্যা। তবে দুটি সিনেমা দুই রকম হতে চলেছে এ বিষয়ে সন্দেহ নেই। দেখা যাক ২৯ এপ্রিল কার পাল্লা ভারী থাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending