Connect with us

Tollywood

Bong Guy: দেব, প্রসেনজিৎকে লোকাল বাসে যাতায়াত করার জন্য চ্যালেঞ্জ ছুঁড়লেন কিরণ দত্ত! ‘একটা সিনেমা করেই বেড়ে পাকামো করছে বং গাই’, বিরক্ত দর্শক

Published

on

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব ওরফে দীপক অধিকারী। দুজন দুই প্রজন্মের সফল সুপারস্টার। বলা হয় টলিউডের দুজনের আগমনের আগেই নাকি এমন এক পরিস্থিতি হয়েছিল যখন অন্ধকারে ডুবে যাচ্ছিল আস্তে আস্তে টলিউড। এই দুই অভিনেতা হাল টেনে ধরেছেন। আর প্রসেনজিত চট্টোপাধ্যায়কে তো এমনিতেই “ইন্ডাস্ট্রি” বলে ডাকা হয় জনপ্রিয় মহলে।

এর আগে কোনদিন এই দুই সুপারস্টার একসঙ্গে কাজ করেননি। আসলে বলা হয় রঙিন জগতে প্রতিযোগিতা খুব বেশি তাই যে তারকা যত বেশি পরিচিত এবং জনপ্রিয় তার ইগো অনেক বেশি। কিন্তু সমস্ত ইগো প্রতিদ্বন্দ্বিতাকে দূরে সরিয়ে এবার এই দুই সুপারস্টার হাত মিলিয়েছেন কাছের মানুষের জন্য।

Kacher Manush: জীবন- মৃত্যুর গল্প নিয়ে পুজোয় বড় পর্দায় আসছে 'কাছের মানুষ'! - Kacher Manush new bangla movie starring prosenjit chatterjee dev ishaa saha is all set to release on durga puja

খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব অভিনীত সিনেমা কাছের মানুষ যেখানে মুখ্য নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঈশা সাহাকেও। এই প্রথমবার বড় পর্দায় দুই সুপারস্টার একসঙ্গে অভিনয় করবেন আর তাই এই নিয়ে তর উত্তেজনা দুজনের ভক্তদের মধ্যে।

কিন্তু এর মধ্যেও ঘটে গেল একটি ঘটনা। দুজনকে কটাক্ষ করেছেন জনপ্রিয় বাঙালি ইউটিউবার “বং গাই” কিরণ দত্ত। এই ব্যক্তিত্বকে চেনে না এমন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এখন আর নেই। নিজের তৈরি করা কনটেন্ট এর উপর ভিত্তি করেই প্রবল সুখ্যাতি অর্জন করেছেন কিরণ সেটাও আবার খুব অল্প সময়ের মধ্যেই। কিন্তু এবার কটুক্তির স্বীকার হতে হল কিরণকে। কী করলেন তিনি?

আসলে সম্প্রতি কাছের মানুষ মুক্তি পাওয়াকে কেন্দ্র করে সোজাসুজি একটা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন কিরণ প্রসেনজিতকে। ‘কাছের মানুষ’এর একটি বিশেষ দৃশ্য তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন। দেখা গিয়েছে অভিনেতা দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বাসের থেকে মাথা বের করে ঝুলছেন। দুই তারকাকে উদ্দেশ্য করে কিরণ লিখেছেন এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এমন বাসে চড়ে দেখাও তো দেখি।

কিরণের এই চ্যালেঞ্জ সঙ্গে সঙ্গে স্বীকার করে নিয়েছেন প্রসেনজিৎ এবং দেব। সঙ্গে সঙ্গে দেব কিরণের পোস্ট শেয়ার করে তার জবাবে লিখেছেন ‘চল ঠিক আছে। পরশু দিন বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না’। প্রসেনজিৎ আবার লিখেছেন ‘ঠিক আছে। পরশু বাসে দেখা হচ্ছে। এইবার আমাকে আমার মতো থাকতে দাও’।

এরপরেই ভক্তদের মধ্যে ক্ষোভ জমাট বাঁধতে থাকে। তারা সরাসরি কিরণকে প্রশ্ন করেছেন তিনি কি ঠিক করলেন এভাবে জনসমক্ষে দুজনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে? তবে এবার দেখার পালা আদৌ প্রসেনজিৎ এবং দেব কতটা সফল হন এই চ্যালেঞ্জ গ্রহণ করে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending