Tollywood

Dev-Rachana: কত টাকা কামিয়েছো দিদি নাম্বার ওয়ান করে? ১৫ বছরে এই প্রশ্ন করার সাহস কেউ পায়নি! রচনাকে সবার সামনে লজ্জায় ফেলে দিলেন সুপারস্টার দেব

২০০৭ সালে দেবের প্রথম পথচলা অভিনয়ে দুনিয়ায়। যার বিপরীতে তার প্রথম অভিনয় তিনি ততদিনে শুধু সুপারস্টার নাম বরং প্রতিটি বাঙালির হৃদয়ে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন। তিনি হলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। সিনেমার নাম অগ্নিশপথ। মাঝখানে কেটে গেছে পনেরো বছর। রচনার মত কিনা জানা নেই তবে আজ সফল এবং সুপারস্টার দেব।

পনেরো বছর পর আবার দেবের মুখোমুখি হলেন রচনা। দিদি নাম্বার ওয়ানের সেটে প্রজাপতির গোটা টিম হাজির ছিল। সেই মঞ্চেই নিজের জীবনের প্রথম নায়িকা সঙ্গে চুটিয়ে মজা করতে দেখা গেল দেবকে। মজার খেলার পাশাপাশি জমিয়ে হয়েছে আড্ডা।

I don't want to be a one-week wonder, says Bengali star Dev - Hindustan  Times

তবে রচনার মঞ্চে রচনাকেই সকলের সামনে বেফাঁস প্রশ্ন করে লজ্জায় ফেলে দিলেন দেব। কিছুদিন আগে ফুটবল বিশ্বকাপ চাক্ষুষ দেখতে কাতারে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেই প্রসঙ্গ উঠতেই রচনাকে এমন কথা বললেন দেব। এটা শুনেই লজ্জিত হয়ে পড়লেন অভিনেত্রী। এদিকে কাতারে গিয়ে কেন দেবের সঙ্গে দেখা হলো না নায়িকার সেই অভিযোগ জানিয়েছেন রচনা দিদি।

অভিযোগের উত্তর দিতে গিয়ে দেব যেটা বললেন সেটা হয়তো কেউই আশা করতে পারেনি। দেব উত্তরে বললেন তোমার মত এত টাকা নেই। দিদি নাম্বার ওয়ান থেকে তুমি কত টাকা পাচ্ছ? শাড়ি বিক্রি করে কত টাকা পাচ্ছ? আমাদের তো চলবে না ছবির প্রচার না করলে।

Rachana Banerjee: বাবার সম্বন্ধে এই কথা বলতে গিয়ে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন  রচনা!

অভিনেতা এবং সাংসদ দেব এই দুই দায়িত্বের পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন যা নিয়ে সারাক্ষণ ব্যস্ত থাকেন এখন। তার আগামী সিনেমার প্রচার চলছে জোর কদমে। সামনেই আবার আসছে অভিনেতার জন্মদিন। তাই ব্যস্ততা একেবারে তুঙ্গে।

Nira