Tollywood

Dev: সুপারস্টার দেবের সিনেমার নায়িকা হবেন? থাকতেই হবে এই ৩ গুণ! তবেই সুযোগ…

একটা সময় ঘাটাল থেকে নিজে কষ্ট করে উঠে এসেছিলেন অভিনয় জগতে। আজ উত্তম কুমার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পর ইন্ডাস্ট্রিতে তাকেই বলা হয় সুপারস্টার। আশা করছি বুঝে গেছেন কার কথা বলছি?

হ্যাঁ, সেই সুপারহিরো বলেন দেব ওরফে দীপক অধিকারী। অভিনেতা আমার পাশাপাশি যিনি একজন তারকা সাংসদও বটে। আর এই সুপারস্টার হয়ে ওঠাটা একদিনে হয়নি। অভিনয় থেকে রাজনীতি দুই ক্ষেত্রেই সমানভাবে দাপিয়ে চলেছেন দেব। গ্রামের একটা সাধারণ ছেলে থেকে আজ গোটা বাংলা তাকে চেনে। ফলে জার্নিটা সাধারণ ছিল না মোটেই।

DEV(DEEPAK ADHIKARI) on Twitter: "Mesmerizing Smile @idevadhikari  https://t.co/fE62AziJRz" / Twitter

যেহেতু দেব নিজে কষ্ট করে এই জায়গায় পৌঁছেছেন তাই কষ্টের মর্যাদা দিতে জানেন তিনি। নিজের প্রযোজনা সংস্থা খোলার পর নতুন মুখদের জায়গা করে দিতে বদ্ধপরিকর অভিনেতা। অভিজিৎ সেন, রাহুল মুখাপোধ্যায়ের মতো আনকোড়া পরিচালকদের নিয়ে ছবি তৈরি করেছেন।

তবে ইন্ডাস্ট্রিতে অনেকেই অভিযোগ করেন, নায়িকা হিসাবে নাকি বান্ধবী রুক্মিণীকে ছাড়া অন্য কাউকে সুযোগ দেন না। তাহলে কি নায়িকা হিসেবে শুধুই নিজের বান্ধবীকে রাখতে চান অভিনেতা? না, শিরোনাম পড়ে আশা করি আপনারা অনেকেই বুঝে গেছেন যে এবার দেব নতুনদের সুযোগ দিতে চলেছেন।

When will Dev marry Rukmini Maitra? | Bengali Movie News - Times of India

প্রযোজক দেবের আগামী ছবি ‘বাঘা যতীন’। বাংলার এই স্বাধীনতা সংগ্রামীর জীবন স্থান পেতে চলেছে বড় পর্দায়। এই ছবির জন্যই নায়িকা খোঁজা শুরু। এই স্বাধীনতা সংগ্রামের স্ত্রী ইন্দুবালার চরিত্রে এক নতুন মুখ চাইছেন দেব। ‘কাস্টিং কল’ এল দেবের প্রযোজনা সংস্থার তরফে।

নায়িকা হওয়ার জন্য তিনটে মাপকাঠি রয়েছে। বয়স হতে হবে ২০ থেকে ২৫। উচ্চতা হবে হবে ৫ ফুট ৩ ইঞ্চি থেকে ৫ ফুট ৭ ইঞ্চি। পাশাপাশি আরও একটা গুণ দরকার। দেবের নতুন নায়িকাকে বাংলা ভাষায় সরগর হতেই হবে। নিজের মধ্যে এই গুণগুলি দেখতে পেলে নির্দিষ্ট ই-মেল আইডি-তে নিজের পোর্টফোলিও পাঠিয়ে দিন।

Nira