টনিকের থেকেও ভালো হয়েছে কিশমিশ!বলছেন দর্শকরাই, কেজিএফ-মাল্টিভার্সকে টক্কর দেওয়া কিশমিশের সাফল্যের কারণ জানিয়ে দিলেন দেব-রুক্মিণী – Tolly Tales
Connect with us

Tollywood

টনিকের থেকেও ভালো হয়েছে কিশমিশ!বলছেন দর্শকরাই, কেজিএফ-মাল্টিভার্সকে টক্কর দেওয়া কিশমিশের সাফল্যের কারণ জানিয়ে দিলেন দেব-রুক্মিণী

Published

on

সম্প্রতি মুক্তি পেয়েছে টলিউডের সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র অভিনীত সিনেমা কিশমিশ। সিনেমাটি মুক্তির পর থেকেই ভালো ব্যবসা করে যাচ্ছে প্রেক্ষাগৃহগুলিতে। সকলের সব শো ভরিয়ে দিচ্ছে এই প্রজন্মের পড়ুয়ারা। সফল হয়েছে দেবের প্রচেষ্টা। রহস্য কী?

এ প্রশ্নের উত্তর পেতে এবং নায়িকার সঙ্গে যোগাযোগ করে এক সংবাদমাধ্যম। দেব বলেন নতুন পরিচালক। ভালোবাসার গল্প এলো অনেক দিন পর। এখন এরকম ছবি দেখা যায় না। সব মিলিয়ে মনে হয়েছিল বাজি ধরলে কেমন হয়?

কলকাতার এক প্রথম সারির রেস্তোরাঁয় সিনেমার উদযাপনের মেজাজে ছিলেন অভিনেতা এবং অভিনেত্রী। কলেজ পড়ুয়াদের মতো প্রিন্টেড শার্ট, ছেঁড়া জিন্স পরে এসেছেন দেব। সেই টিনটিন লুক এখনো ছাড়তে পারেননি তিনি। অভিনেতা বললেন টনিকের বাণিজ্য নিয়ে এত মাতামাতি কিন্তু কেউ জানেনা কিশমিশ একদিনে টনিকেরচেয়ে বেশি ব্যবসা করে নিয়েছে।

রুক্মিণীও একই কথা বললেন। তিনি রোহিণী চরিত্রের মধ্য দিয়ে দুই প্রজন্মের ভালোবাসা খুঁজে পেয়েছেন। তাই তা সহজে মানুষের মনে ছাপ ফেলতে পেরেছে।

মুক্তির আগে দর্শকরা প্রশ্ন করেছিলেন আবার দেব-রুক্মিণী? এটা নিয়ে ষষ্ঠ ছবি করছেন দুজনে। তাই আর নতুন কী থাকতে পারে? এনিয়ে নায়িকা বললেন দর্শক সমালোচক অনেক কিছুই বলেন। অনেক কিছু লেখাও হয়। তাতে তাঁর সিদ্ধান্ত বদলায় না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending