Tollywood

Dev: মঞ্চে গান গাইলেন দেব! “অভিনয়ে সুপার হিরো হলেও গানে সুপার জিরো”! স্টেজ থেকে নামা, চিৎকার শুরু করে দিলো দর্শক

রুপালি পর্দায় নায়ক নায়িকাদের গলায় আমরা কত গান শুনতে পাই, বলা চলে দেখতে পাই। প্রেমের গান থেকে বিরহের গান কত এমন গান রয়েছে যা আমাদের মনে দাগ কেটে যায়। তবে দর্শকরা প্রায় সকলেই জানেন যে অভিনেতা-অভিনেত্রীদের ঠোঁট নাড়তে দেখা গেলেও তারা আদতে কিন্তু গান না। আসল গলা থাকে জনপ্রিয় সব সঙ্গীত শিল্পীদের।

নায়ক নায়িকাদের অভিনয়ের সঙ্গে সঙ্গে শিল্পীদের কন্ঠ মিলেই তৈরি হয় নানা রকম গানের ভিডিও থেকে সুন্দর সুন্দর গান। বাস্তবে যদি নায়ক নায়িকাদের অধিকাংশকে গান গাইতে বলা হয় তাহলে যে শ্রোতাদের অদ্ভুত এক পরিস্থিতির শিকার হতে হবে তা বলা যেতেই পারে। তবে তা সত্বেও অনেক প্রিয় অভিনেতা অভিনেত্রীকে গান গাওয়ার অনুরোধ করে থাকেন অনেক ভক্তরা। ইচ্ছা না থাকলেও ভক্তদের আবদারে তারকাদের গান গাইতেও শোনা যায়।

Dev Adhikari on Instagram: “Thanku for all the love for #Kishmish Trailer  link in the Bio 💙❤️” in 2022 | Polo shirt, Mens tops, Men

নানা রকম মাচা অনুষ্ঠানে গিয়ে গান গাইতে শোনা গেছে বহু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের। সম্প্রতি এমনই একটি অনুষ্ঠানে গিয়ে গান গাইতে শোনা গেল টলিউডের সুপারস্টার দেবকে। সোশ্যাল মিডিয়াতে দেবের একটি স্টেজ শো এর ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে গান গাইতে দেখা গেছে তাকে। দেব- শুভশ্রী অভিনীত ‘পরান যায় জলিয়া রে’ ছবির ‘চোখের জলে ভাসিয়ে দিলাম মনের ঠিকানা’ গানটি গেয়েছেন তিনি।

গানের মিউজিকের সঙ্গে তালে তাল মিলিয়ে মঞ্চে এই গান গেয়ে শুনিয়েছেন টলিউডের সুপারস্টার। দেবের গান শুনে তার ভক্তরা মুগ্ধ হলেও নেটিজেনদের একাংশ কটাক্ষ শুরু করেছে। তাদের কথায় সুর তাল কিছুই আসল গানের সঙ্গে মেলেনি। তাই এই নিয়ে ট্রোল করতে দেখা গেল নেটিজেনদের।

দেব অবশ্য গান গাওয়ার অনুরোধ শোনার পরেই বলেছিলেন, তিনি ভালো গান পারেন না। কিন্তু তা সত্ত্বেও অনুরাগীরা তার কথা শুনতে নারাজ। তাই সকলের কথা রাখতে, গাইতে শুরু করেন তিনি। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে দেব এই প্রথম কোন তারকা নয় যে অনুষ্ঠানে গান গেয়ে ট্রোলের সম্মুখীন হয়েছে। এর আগে কোয়েল, দিতিপ্রিয়া, নুসরাত সহ অনেক অভিনেতা অভিনেত্রীরাই স্টেজে গান গেয়ে কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন।

Nira