Tollywood

‘বস্তির ছেলে’ বলে দেবকে ধমক বলিউডে! সঞ্জয় দত্তের গাড়ি ছুঁতেই চরম অপমানিত হতে হয়, পুরনো স্মৃতি মনে করলেন টলিউড সুপারস্টার

তিনি বাংলার সুপারস্টার। বাংলায় এই মুহূর্তে তাঁর একার ক্ষমতা আছে একটা কমার্শিয়াল করে বাংলা সিনেমাকে হাউসফুল দেওয়ার। কিন্তু এখন আর সেই পুরোনো চেহারায় দেখা যায় না তাঁকে।

আসলে নয় নয় করে ইন্ডাস্ট্রিতে প্রায় দু দশক কাটিয়ে ফেললেন তিনি। এখন যেন বয়সের সঙ্গে সঙ্গে সিনেমার বিষয়েও ম্যাচিওরিটি এনেছেন। আশা করি বোঝাই যাচ্ছে কার সম্পর্কে কথা হচ্ছে।

তিনি আর কেউ নন, সুপারস্টার দেব। এই মুহূর্তে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও মন দিয়েছেন তিনি। কিন্তু এই দেব তো সবসময় দেব ছিল না। তখন একবার অপমানিত হতে হয়েছিল সঞ্জয় দত্তের ড্রাইভারের কাছ থেকে।

হ্যাঁ সঞ্জয় দত্ত মানে আমাদের বলিউডের মুন্না ভাই। অনেক পুরনো ঘটনা। তখন মুম্বইতে ক্যাটারিংয়ের ব্যবসা করতেন দেবের বাবা। তখন মুম্বইয়ের বস্তিতে থাকতেন।

একদিন সুযোগ পেয়ে সঞ্জয় দত্তের বিএমডব্লিউ গাড়ি ছুঁয়েছিলেন তিনি। আর তাতেই নাকি কাল হয়। সঙ্গে সঙ্গে সঞ্জয় দত্তের ড্রাইভার এসে তাঁকে খুব ঝাড় দেন। এই স্মৃতিটা আজও বেশ ভারী হয়েই দেবের মনে জমে রয়েছে।

Mouli Ghosh