পোশাক উত্তেজক হলে তো ধর্ষ’ণ হবেই! এটা কী বললেন উত্তমকুমারের নাতবৌ দেবলীনা কুমার? – Tolly Tales
Connect with us

Tollywood

পোশাক উত্তেজক হলে তো ধর্ষ’ণ হবেই! এটা কী বললেন উত্তমকুমারের নাতবৌ দেবলীনা কুমার?

Published

on

সম্প্রতিকালে গোটা দেশে ধর্ষ’ণ যে মাত্রা বেড়ে চলেছে তাতে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে সব মহলে। আজকাল যে কোনো বয়সের মেয়ের ধর্ষ’ণের খবর প্রতিদিন খবরের কাগজে দেখতে পাই আমরা।

সেগুলি দেখে আঁতকে ওঠা ছাড়া আর কোনো উপায় নেই। এবার এই নিয়ে মুখ খুলেছে বলিউড থেকে টলিউড। বলিউড কাল্কি কেঁকলা ব্যঙ্গাত্মক ভঙ্গিতে ধ’র্ষণের কারণ হিসেবে দায়ী করেছেন মহিলাদের পোশাককে। ছোট পোশাক মানেই তা উত্তেজিত করে পুরুষদের।

কী কী রয়েছে এই ছোট পোশাকের তালিকায়? ছোট স্কার্ট হট প্যান্ট শর্ট ড্রেস গাউন এমনকি বোরখা। যে কোন প্রসাদ দেখলেই পুরুষের শরীরে কামোত্তেজনা ওঠে। আর নিজেদের নিয়ন্ত্রণ করতে পারে না তারা।

ফলাফল, মুহুর্তের মধ্যে একটা মেয়ের সম্মান নিয়ে টানাটানি পড়ে যায়। এবার এই নায়িকার সুরে সুর মিলিয়ে টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার বললেন যে যত নষ্টের গোড়া মেয়েরাই। পৃথিবী যদি নারীশূন্য হতো তাহলে ধ’র্ষণের মতো ঘটনা আর ঘটতো না। কিন্তু তারপরেই একটি উপযুক্ত প্রশ্ন করেছেন যে আজ পর্যন্ত কোনো পুরুষ কি পুরুষের গর্ভ থেকে জন্মেছেন?

এই প্রশ্ন দেখেই একটি পুরুষ ঝাঁপিয়ে পড়েছেন। কোন অধিকারে এই প্রশ্ন করতে পারে একজন নারী? এটাই তাঁর প্রশ্ন। জবাব দিয়েছেন দেবলীনা। সব দোষ আমাদের। প্রশ্ন তোলাটাও আমার ভুল। বলিউড নায়িকার একই সুরে সুর মিলিয়েছেন কি দেবলীনাও? এক সংবাদমাধ্যমে প্রশ্নের উত্তরে নায়িকা জানান ঝলকটি একেবারেই সময়োপযোগী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

নায়িকা সঙ্গেই দুর্ঘটনা ঘটেনি তবে এটি ভাগ করা উচিত বলেই মনে হয়েছে তাঁর। নায়িকার এই উত্তরের পরিপ্রেক্ষিতে আবার একজন কটাক্ষ করে বলেছেন হাঁসখালি ধর্ষণকাণ্ডে মুখ্যমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তার প্রেক্ষিতে একজনের দাবি বাচ্চা ছেলেরা একটু দুষ্টুমি করবে না! একজন মুখ্যমন্ত্রী এটা বলতে পারলে ধর্ষ’কের দোষ কী?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending