Tollywood

Didi Number One: দিদি নাম্বার ওয়ানে এবার আর প্রশ্ন করবে না রচনা! ধমক দিয়ে চুপ করিয়ে দিল কে? কী ঘটেছিল সেই মঞ্চে?

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শো হল জি বাংলার ‘দিদি নম্বর ওয়ান’। যেখানে সঞ্চালিকা হিসেবে দেখা যায় বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়কে। এই শোএর পোস্ট এতটাই জনপ্রিয় যে তাকে এখন অনেকেই দিদি নম্বর ওয়ান বলেই থাকেন। গত এক দশক ধরে বাংলার ঘরে ঘরে দিদি নম্বর ওয়ান হয়ে আসছে রচনা ব্যানার্জি।

Watch Didi No. 1 Season 8 TV Serial 6th February 2021 Full Episode 654 Online on ZEE5

এখানে সাধারণ মানুষ থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বড় বড় তারকারা প্রত্যেকেই প্রতিযোগী হয়ে এসেছেন। সাধারণ ঘরের মেয়ে বউরা নিজেদের জীবনের নানা রকম কাহিনী এখানে সঞ্চালিকা এবং দর্শকদের সঙ্গে ভাগ করে নেয়। সেই সঙ্গে মাঝেমধ্যে বাংলা টেলিভিশনেরও বেশ কিছু অভিনেতা অভিনেত্রীও প্রতিযোগী হয়ে আসে। সেলেব্রিটি হোক বা সাধারণ মানুষ, তাঁদের জীবনের গল্প বলেন তাঁরা, আর প্রশ্ন করেন একজনই, তিনি রচনা। তবে এইবার অভিনেত্রীকে চুপ করিয়ে দিলেন টলি অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য।

Ep - 877 | Didi No 1 Season 8 | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube

প্রসঙ্গত এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে অতিথি হয়ে এসেছিলেন শ্রীতমা। জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ শুরু হয়েছে তারই প্রচারে এসেছিলেন এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। তার মধ্যে একজন ছিলেন শ্রীতমা। তাদের সাথে কথা বলতে বলতেই রচনাকে চুপ করিয়ে দেয় শ্রীতমা। কিন্তু কি ঘটেছিল?

শ্রীতমার ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন করছিলেন রচনা৷ তার উত্তরে শ্রীতমা সাফ জানান, “না, আমার সম্পর্কে আর তোমার কিছু জানার নেই৷ এইবার আর তুমি কোনও প্রশ্ন করবে না৷ আমি বলব ‘এ বার বলো’ তারপর তুমি বলবে৷”

তবে ঘটনাটি তেমন কিছুই নয়। প্রসঙ্গত হাসি ঠাট্টার ছলে এই জিনিসটা ঘটেছে। শ্রীতমা ফোনে ডুবে থাকে সারাদিন। এই নিয়ে সবাই মিলে মজা করছিল সেখান থেকে শ্রীতমা রচনার এই কথোপকথন হয়।

Nira