Tollywood

Didi No 1: দিদি নং ১- এর মঞ্চেই রচনা ব্যানার্জীকে খুল্লামখুল্লা হুমকি! চাকরি চলে যাওয়ার ভয় সঞ্চালিকার! এবার কী হবে?

বাংলার ‘ দিদি নং ১ ‘ কিন্তু একজনই। নিজের সারল্যে ও মাতিয়ে রাখা হাসিতে যেখানেই যান সেখানেই চার চাঁদ লাগিয়ে দেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। ক্যামেরা ও অফ ক্যামেরা সর্বত্রই তাঁর কামাল। তিনি তাঁর রাজত্বে কিন্তু সবসময় রানীই ছিলেন। এককালে বাংলার অন্যতম দাপুটে অভিনেত্রী ছিলেন তিনি।

এদিকে দিদি নং ১ – এ তিনি একাই হিট। মাঝে কিন্তু জি বাংলা সঞ্চলিকার পরিবর্তন করে এক্সপেরিমেন্ট করেছিলেন। তাতে সঞ্চালনা করতে দেখা যায় অভিনেত্রী জুন মালিয়াকে। কিন্তু তাতে বিশেষ সাড়া ফেলতে পারেননি। দর্শক বার বার দিদি নং ১ ভূমিকায় দেখতে চেয়েছেন তাঁকেই।

Rachna Banerjee-hosted 'Didi No. 1' gears up for a special episode - Times of India

সকলের প্রিয় রচনা ব্যানার্জিকেই। আর এবারে রচনা ব্যানার্জি নিজেই বেশ ঘাবড়ে গেলেন। টান পড়ে গেল চাকরিতে। কিন্তু কে দিল সেই হুমকি? কাকে দেখেই বা ভয় পেয়ে গেলেন অভিনেত্রী! তাও আবার দিদি নং ১ – এর মঞ্চে! ঘটনাটি কিন্তু বেশ মজার।

দিদি নং ১ এ মাঝে মাঝে মধ্যেই খুদে দিদিদের ডাকা হয়। খুদে দিদিরা যেদিন থেকে সেদিন এপিসোডতো পুরো হিট। তার ওপর বেশ ব্যস্ততায় ও নতুন নতুন মজায় কাটে এপিসোডগুলো। কোন খুদে মুখ ফসকে কী বলে দেয়! আর ব্যাস!

সেরকমই একটি খুদের নাম হচ্ছে অনুষ্কা চ্যাটার্জী। সে নাকি তাঁর ঠাম্মার সাথে রোজ বিকেলে ‘দিদি নং ১’ দেখে। আর সেই দেখে তাঁরও ইচ্ছে সে সঞ্চালনা করবে। আর বলা মাত্রই করা কাজ। একেবারে হুবহু নকল করে দেখিয়ে দিল রচনা ব্যানার্জি। একের পর এক প্রশ্ন, উত্তর সব মনে রেখে দিয়েছে ওইটুকু খুদে মাথা। আবার সুন্দর করে “নীল দিগন্তে” গানটা গেয়েও শুনিয়ে দেওয়া হয়েছে। এত তাবড় পারফরম্যান্স দেখে রচনা ব্যানার্জির চাকরি হারানোর ভয় লাগবে, সেটাই তো স্বাভাবিক!

Ratna Adhikary