Connect with us

Tollywood

Anurager Chhoya: সিরিয়াল শুরুর প্রথম সপ্তাহে দীপার গায়ের রং ছিল শ্যামবর্ণ কিন্তু এখন সেনগুপ্ত বাড়িতে এসে দীপা হঠাৎ এত ফর্সা হয়ে গেল কী করে? মাথা চুলকেও প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছেন না নেটিজেনরা!

Published

on

বর্তমান দিনে ধারাবাহিকে গল্পের গরু গাছে ওঠা কোন ব্যাপার নয়। টিআরপির জন্য যে যা পারে তাই করে তবে কিছু সময় এমন অবাস্তব জিনিস দেখানো হয় যে নেটিজেনরা অবাক হয়ে যায়।গায়ের রং নিয়ে যখন কোন ধারাবাহিক দেখানো হয় তখন নেটিজেনরা চান যে যিনি প্রকৃত শ্যামবর্ণ সেই অভিনেত্রীকে সুযোগ দেওয়া হোক।কিন্তু তা না করে ফর্সা অভিনেত্রীদের নিয়ে তাদের গায়ের রং মেকআপ করে শ্যাম বর্ণ করা হয় যা দেখতে অদ্ভুত লাগে।

জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা অর্থাৎ তিয়াসা লেপচাকে এরকম ভাবে ফর্সা থেকে মেকআপ করে শ্যাম বর্ণ করা হয়েছিল যেটা কেউই একদম পছন্দ করেননি।আবার বর্তমানে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীপা অর্থাৎ স্বস্তিকা ঘোষ কে ফর্সা থেকে প্রথমে মেকআপ করে শ্যাম বর্ণ দেখানো হয়েছিল। গল্পটা শুরু থেকে তাইই ছিল যে রূপ আগে না গুণ কোনটা বেশি বিচার্য মানুষের কাছে।এখানে লাবণ্য সেনগুপ্ত শ্যামবর্ণের কোন মানুষকে সহ্য করতে পারে না সেখানে তার বড় ছেলে ডঃ সূর্য সেনগুপ্ত আবার মানুষকে গুণ দিয়ে বিচার করে। তাই শ্যাম বর্ণ নায়িকা হিসেবে আনা হয়েছিল দীপা অর্থাৎ স্বস্তিকা ঘোষকে।

কিন্তু বর্তমানে যত দিন যাচ্ছে ধারাবাহিকে দেখা যাচ্ছে দীপার গায়ের রং ফর্সা হতে শুরু করেছে। অন্তত প্রথমে যে রকম দেখানো হয়েছিল তাকে বিয়ের আগে এখন বিয়ের পরে তাকে হঠাৎ করে দেখতে ফর্সা হয়ে যাচ্ছে কী করে কেউ বুঝতে পারছেন না।অনেকে বলছেন যে হয়তো বড়লোকের বাড়ি বউ হয়েছে তাই দামি দামি মেকআপ প্রোডাক্ট ইউজ করে ফর্সা হচ্ছে। তবুও হঠাৎ করে এই গায়ের রং এর পরিবর্তন দেখে হাসিই পাচ্ছে অনেকের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending