কিশমিশ রাবণ আসলে হিট হয়নি? মিথ্যা দাবি করছেন দেব আর জিৎ? বক্স অফিস কালেকশন ফাঁস করলেন প্রযোজক রানা সরকার! – Tolly Tales
Connect with us

Tollywood

কিশমিশ রাবণ আসলে হিট হয়নি? মিথ্যা দাবি করছেন দেব আর জিৎ? বক্স অফিস কালেকশন ফাঁস করলেন প্রযোজক রানা সরকার!

Published

on

দীর্ঘদিন ধরে এই কথা শোনা যাচ্ছে যে বাংলা ইন্ডাস্ট্রি নাকি ব্যাপক ক্ষতির মুখে পড়েছে। বারবার অভিনেতা-অভিনেত্রীদের কন্ঠে শোনা গিয়েছে বাংলা সিনেমার পাশে দাঁড়ান , বাংলা সিনেমাকে বাঁচান এই আর্তি।

কিন্তু সেই আর্জি কি বাংলা বিনোদনপ্রেমী দর্শকদের কাছে গিয়ে পৌঁছেছে? রাবণ এবং কিশমিশ একই দিনে মুক্তি পেয়েছে দুটি বাংলা সিনেমা। গত মাসের 29 এপ্রিল মুক্তি পেয়েছে এই দুটি বাংলা সিনেমা। দর্শকদের মতে বিশাল হিট করেছে সিনেমা দুটি।কিন্তু আসল সত্যি কী? বিস্ফোরক মন্তব্য করলেন টলিউডের পরিচালক রানা সরকার।

রানা সম্প্রতি নিজের ফেসবুক একটি পোস্ট করেছেন। সেখানে টলিউডের সুপারস্টার দেব এবং জিৎ এর নাম উল্লেখ করে লিখেছিলেন সম্প্রতি দেব অভিনীত ও পরিচালিত ছবি কিশমিশ রিলিজ হয়েছে সাথে রিলিজ হয়েছে জিৎ অভিনীত ছবি রাবণ।

ঈদে রিলিজ হওয়া দুই ছবি নিয়েই বেশ উচ্ছ্বসিত দর্শকেরা। বেশ ভালো ব্যবসা করেছে বলেই জানা যাচ্ছে ছবিগুলি। কিন্তু ঠিক কত টাকার ব্যবসা করল? টলিউড কি ঘুরে দাঁড়াচ্ছে?

পাশাপাশি রানা আরো লিখেছেন যে বাংলা সিনেমার উন্নতির জন্য প্রতিটি সিনেমার বক্স অফিসের কালেকশন জানা খুব জরুরী।

ঈদের রিলিজ হওয়া দুটো ছবি কিশমিশ ও রাবণের প্রযোজক ডিস্ট্রিবিউটরদের উচিত বক্স অফিস ফিগার প্রকাশ করা। তাহলে বাংলা সিনেমার মার্কেট সম্বন্ধে ধারনা পরিষ্কার হবে। বাংলা সিনেমার পাশে দাঁড়াতে হবে তো। কিন্তু তিনি উত্তর পাননি। তাই শেষে নিজেই জানিয়ে দিলেন দুই সিনেমার বক্স অফিস কালেকশন। সেই পোস্ট অনুযায়ী রিলিজ হবার পর প্রথম দশ দিনে কিশমিশ ১.২৩ কোটি টাকা তুলেছে। রাবণ ১.০৭ কোটি টাকা তুলেছে।

অবশেষে তিনি এও জানান যেহেতু ব্যক্তিগতভাবে তথ্য সংগ্রহ করা হয়েছে তাই কমবেশি হতে পারে তবে সেটা ১০ শতাংশের বেশি হবে না। আবার এটাও লিখেছেন যে এই হিসেব যদি প্রযোজকরা ভুল প্রমাণ করেন তাহলে তিনি নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে নিতে রাজি আছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending