Tollywood

Ditipriya Roy: মিডিয়া ডেকে পথশিশুদের ঘটা করে ভাইফোঁটা দিচ্ছিলেন রানী মা! কিন্তু করে ফেললেন এমন ভুল যে লোকে করছে ছিঃ ছিঃ, ‘দিতিপ্রিয়াও লোক দেখায়’, অবাক নেটিজেনরা

গতকাল গেছে ভাই ফোঁটা এবং তারকারা সব ভাইফোঁটা দিয়েছেন নিজেদের ভাইকে আর ছেলেরা সব দিদি বোনদের থেকে ফোঁটা নিয়েছে। সবাই নিজের ভাই বোন সেটা নয়। অনেকের নিজস্ব ভাই বোন নেই তারা শুটিং সেটে কলাকুশলীদের দিয়েছে ভাইফোঁটা।

তবে গতকাল একটা ঘটনা ঘটেছে যেটা নিয়ে এখন সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। গতকাল ঘটা করে পথ শিশুদের ভাইফোঁটা দিয়েছে। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, এদের তো আমি ছাড়া দিদি নেই। প্রথমে প্রশংসার ঝড় উঠেছিল দিতিপ্রিয়ার নামে কিন্তু যত সকলে ছবি খুঁটিয়ে দেখতে শুরু করেন তত শুরু হতে থাকে বদনাম আর তারপর বাধ্য হয়ে কমেন্ট বক্স বন্ধ করে দেন দিতিপ্রিয়া। তবে যে ইউটিউব চ্যানেলগুলোতে এই ছবি বা ভিডিও আপলোড হয়েছে সেখানকার কমেন্ট বক্সে লোকের চূড়ান্ত বদনাম করছে তার।

নিজের ফ্ল্যাটের গাড়ি বারান্দায় বসিয়ে ভাইফোঁটা দিয়েছিলেন এই পথ শিশুদের। এসেছিল প্রায় সব মিডিয়া। প্রথমেই মিডিয়া ডেকে তারকাদের ভাইফোঁটা পালন করাটাকে একটা লোক দেখানো ব্যাপার ছাড়া কিছু মনে করেন না নেটিজেনরা যারা বাস্তবটা বোঝেন। এবার মিডিয়া ডেকে তিনি এই পথ শিশুদের গাড়ি রাখার গ্যারেজে মাদুর পেতে ভাইফোঁটা দিচ্ছেন, এটা প্রকাশ্যে আসতেই পড়ে যায় শোরগোল।
WhatsApp Image 2022 10 28 at 11.36.38 WhatsApp Image 2022 10 28 at 11.36.54সকলেই বলতে শুরু করেন যে এত গাল ভরা ক্যাপশন দিয়েছো, এই ছোট্ট ছোট্ট বাচ্চারা তুমি যদি সত্যি কারের ভাই মনে করতে তাহলে নিজের বাড়ির ড্রইং রুমে বসিয়ে দিতে। তুমি গাড়ির গ্যারেজে বসিয়ে ভাই ফোঁটা দিচ্ছ ওরা পথ শিশু বলে? ওরা রাস্তায় থাকে বলে বাড়ির ড্রয়িং রুমে নিয়ে যেতে আপত্তি? এখন দিতিপ্রিয়ার কাছ থেকে কোন রকম উত্তর পাওয়া যায়নি।
WhatsApp Image 2022 10 28 at 11.37.36 cleanup

Nira