Rani Rashmoni-Maa Sarada: দুর্গার পর আবার একসঙ্গে রানী রাসমণি আর মা সারদা! তবে কি টিআরপির হাল ফেরাতে এবার জলসায় আসছে করুণাময়ী ধারাবাহিকটি? জানুন বিস্তারিত – Tolly Tales
Connect with us

Tollywood

Rani Rashmoni-Maa Sarada: দুর্গার পর আবার একসঙ্গে রানী রাসমণি আর মা সারদা! তবে কি টিআরপির হাল ফেরাতে এবার জলসায় আসছে করুণাময়ী ধারাবাহিকটি? জানুন বিস্তারিত

Published

on

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক জি বাংলার একটা কালজয়ী ধারাবাহিক। দীর্ঘদিন ধরে টপার তালিকায় ছিল তবে এরপর যখন রানী রাসমণির পরলোকগমন দেখানো হয় তারপর উত্তর পর্ব আসার পর থেকে একটু একটু করে টিআরপি কমতে থাকে। তবে এই ধারাবাহিককে এখনো ভোলেননি কেউই।

করুণাময়ী রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়া সাধারণ মানুষের মনে একদম চিরদিনের জন্য জায়গা করে নিয়েছেন এবং শ্রীরামকৃষ্ণ চরিত্রে সৌরভ সাহার অভিনয় মানুষ সারা জীবন মনে রাখবে। পরবর্তীকালে মা সারদার ভূমিকায় আমরা দেখতে পাই সন্দীপ্তা সেনকে। আর এবার একসঙ্গে আবার ফিরছেন করুণাময়ী রানী রাসমণি এবং মা সারদা।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

সূত্র মারফত জানার গেছে যে দিতিপ্রিয়া এবং সন্দীপ্তা একসঙ্গে একই ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন। দুজনেই এখন সাময়িকভাবে ছোট পর্দা থেকে বিরতি নিয়েছেন। দিতিপ্রিয়া চুটিয়ে বাংলা সিনেমা করে যাচ্ছেন। আয় খুকু আয়, অভিযাত্রিক, কলকাতা চলন্তিকা পরপর রিলিজ করেছে। আবার সামনেই রয়েছে তার দুটি ছবির মুক্তি। অন্যদিকে সন্দীপ্তা সেন অঞ্জন দত্ত পরিচালিত মার্ডার ইন দ্য হিলস ওয়েব সিরিজে শেষ অভিনয় করেছেন। শোনা যাচ্ছিল যে গাঁটছড়া ধারাবাহিকে খড়ির চরিত্রটি নাকি তার অভিনয় করার কথা ছিল তবে তিনি ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিচ্ছেন বলে এই চরিত্রটি আর করেননি।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

অন্যদিকে আবার দিতিপ্রিয়ার এটা চতুর্থ ওয়েব সিরিজ হবে। তবে আপনারা কি জানেন এর আগেও সন্দীপ্তা এবং দিতিপ্রিয়া একই ধারাবাহিকে কাজ করেছিলেন? তারা জি বাংলায় করুণাময়ী রানী রাসমণিতে অভিনয় করেছিলেন একসঙ্গে কিন্তু এর আগে আজ থেকে ১৪ বছর আগে সন্দীপ্তা সেন দুর্গা ধারাবাহিকের মধ্যে দিয়ে চূড়ান্ত সাফল্য লাভ করেন আর সেখানে শিশু শিল্পী হিসাবে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। তাই একে অপরকে ছোট থেকেই চেনেন। কবেই দুজনকে আবার একসঙ্গে দেখা যাবে তার অপেক্ষায় রয়েছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending