Sukdeep Ghosh: সংসার সুখের হয় রমণীর গুনে ধারাবাহিকে বিষ্টুর চরিত্রে দাপিয়ে অভিনয়, তারপর বাংলা সিরিয়াল থেকে হারিয়ে গেলেন শুকদীপ ঘোষ! এখন কী করছেন তিনি? – Tolly Tales
Connect with us

Tollywood

Sukdeep Ghosh: সংসার সুখের হয় রমণীর গুনে ধারাবাহিকে বিষ্টুর চরিত্রে দাপিয়ে অভিনয়, তারপর বাংলা সিরিয়াল থেকে হারিয়ে গেলেন শুকদীপ ঘোষ! এখন কী করছেন তিনি?

Published

on

এমন অনেকেই আছেন যারা ছোটবেলায় বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেন কিন্তু পরবর্তীকালে বড় হয়ে তারা একদম হারিয়ে যান আবার অনেকেই নতুন ভাবে সিরিয়ালের মুখ্য চরিত্ররূপে ফিরে আসেন। তবে কিছু জন একেবারেই হারিয়ে যায়, তাদের আর কোন ট্রেস পাওয়া যায় না। সেরকমই একজন হলেন শুকদীপ ঘোষ।

নামটা শুনে আপনারা চিনতে পারবেন না। কিন্তু যদি তার চরিত্রের নাম বা সিরিয়ালের নাম বলি তাহলে বুঝতে পারবেন কার কথা বলা হচ্ছে। আজ থেকে দশ বারো বছর আগে স্টার জলসার পর্দায় জনপ্রিয় সিরিয়াল হত, তার নাম ছিল সংসার সুখের হয় রমণীর গুণে। সেই ধারাবাহিকেই মুখ্য চরিত্রে অভিনয় করতেন এই অভিনেতা। চরিত্রের নাম ছিল বিষ্টু। তার বিপরীতে ছিলেন বিজয়লক্ষী চ্যাটার্জি। এরপরে বিজয় লক্ষী আরো দুটো বড় বড় ধারাবাহিক করেছিলেন যেমন দ্বিরাগমন আর রানু পেল লটারি । তবে তারপরে তাকে আমরা দেখতে পাইনি কিন্তু সোশ্যাল মিডিয়ায় তার সক্রিয় উপস্থিতি ছিল আর এখন শোনা যাচ্ছে তিনি হৈচৈ এর নতুন ওয়েব সিরিজে কাম ব্যাক করছেন।

এই ধারাবাহিক করে এই দুজন ভীষণ জনপ্রিয়তা পেয়েছিলেন সেই সময়। দুজনের বয়সটাও কম ছিল তাই মানুষ ভেবেছিল যে এরা বোধহয় সিরিয়াল জগতেই থেকে যাবে। শুকদীপকে এরপরে আমরা আরেকটা ধারাবাহিকে দেখতে পেয়েছি সেটা হল তোমায় আমায় মিলে যেখানে সে মুরলিধর দাস অর্থাৎ অরিন্দম সান্যাল এর চরিত্র করেছিল। কিন্তু তারপর যেন সে মিলিয়ে গেল টলিউড ইন্ডাস্ট্রি থেকে।

এমনকি সোশ্যাল মিডিয়াতেও তার কোন প্রোফাইল পাওয়া যায় না। তিনি এখন কোথায় কী করছেন তার কোন খবর নেই। যদিও সকলেই চাইছেন যে আবার বাংলা সিরিয়ালে ফিরে আসুক শুকদীপ কিন্তু তিনি কোথায় সেটাই তো কেউ জানে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending