Connect with us

Tollywood

DDJ 3-Dona Ganguly: স্বামী সৌরভ গাঙ্গুলি জি বাংলার দাদাগিরিতে অথচ বৌ ডোনা গাঙ্গুলী আসছেন জলসার ডিডিজে’তে! প্রথমবার বাংলার কোনো ডান্স রিয়ালিটি শোতে দেখা যেতে চলেছে সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলীকে!

Published

on

বাংলা তথা গোটা ভারতবর্ষে ওডিসি নৃত্যের জন্য বিখ্যাত নৃত্যশিল্পী হলেন ডোনা গাঙ্গুলী। তার সাথে তার আরো একটি পরিচয় হলো তিনি বাংলার মহারাজ তথা দাদা সৌরভ গাঙ্গুলীর স্ত্রী। ডোনার নাচ নিয়ে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় সব সময় চর্চা করে থাকেন।তার নিজস্ব একটা নাচের স্কুল রয়েছে সেখান থেকেও বহু প্রোগ্রামের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে।

তবে এর আগে কখনোই তাকে নাচের শোতে দেখতে পাওয়া যায়নি। অনেকেই বারবার তার কাছে আবেদন করেছে যে তিনি কেন কোন শোতে বিচারকের আসনে উপস্থিত হন না। তবে তার সঠিক উত্তর কখনোই পাওয়া যায়নি। সম্প্রতি দর্শকদের এই আশা পূর্ণ হতে চলেছে। টিভির পর্দায় কোন ডান্স রিয়ালিটি শোতে দেখা যেতে চলেছে সৌরভ পত্নীকে।

প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ারে’ সম্প্রতি দেখা যেতে চলেছে ডোনাকে। সেখানে তাকে অতিথি বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে। এবং ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে তাকে নৃত্য পরিবেশন করতেও দেখতে পাওয়া যাবে। এরই মধ্যে তার একটি ঝলক চ্যানেলের তরফ থেকে প্রমো হিসেবে প্রকাশ করা হয়েছে। আর তাই দেখেই দর্শকরা বেশ উচ্ছ্বাসিত।

‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে এর আগেও বহু বলিউড ও টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা এসেছেন অতিথি বিচারক হিসাবে। তবে এবার সৌরভের স্ত্রী ডোনার এই শো তে উপস্থিত হওয়া নিয়ে বেশ প্রশংসা করেছেন দর্শকরা। অনেকেই বলেছেন যে যদি ডোনাকে প্রধান বিচারকের আসনে দেখতে পাওয়া যেত তাহলে আরো বেশি খুশি হতেন তারা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending