Tollywood

Durnibar Saha: “কে কী ভাবল তাতে বয়েই গেল”! নতুন প্রেমের আগমনে দীর্ঘ সময়ের সম্পর্ক ভাঙলেন দুর্নিবার! কিচ্ছু যায় আসে না হবু বউয়ের

বাংলা ইন্ডাস্ট্রি ও গানের জগতে অন্যতম জনপ্রিয় নাম হোক দুর্নিবার। সারেগামাপা – র মঞ্চ থেকে তাঁর জীবন ঘুরে যায়। তারপর থেকে অবশ্য শুধু গান নয়, ব্যাক্তিগত জীবন নিয়েও বেশ ভালোমতো চর্চায় থাকেন গায়ক দুর্নিবার।

কিছুদিন পরেই বিয়ের আসনে বসতে চলেছেন। তবে প্রথমবার নয়, দ্বিতীয়বার। আর এই নিয়েই নানা জল্পনা শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রি জুড়ে। কারণ এবারও বিয়ের পিঁড়িতে উঠতে চলেছেন ইন্ডাস্ট্রির অন্দরমহলের একজনের সঙ্গেই। ঐন্দ্রিলা সেন যিনি মোহর নামেও পরিচিত। তিনি আর কেউ নন, সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক তিনি।

দুর্নিবার সাহা ও ঐন্দ্রিলা সেন (ছবি: ফেসবুক)

কিন্তু কী হল দুর্নিবারের গত প্রেমের? প্রসঙ্গত বেশ চর্চায় থাকতেন দুই জুটি। বিয়েতেও যেন চাঁদের হাট বসেছিল। তাঁদের প্রেমটাও যেন অনেকটা রূপকথার প্রেমের মতোই।রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখেই দুর্নিবারের প্রেমে পড়েছিলেন মীনাক্ষী। তারপর সোশ্যাল মিডিয়ায় কথা বার্তায় সম্পর্ক তৈরি হয়। ২০১৭ সালে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন তাঁরা। আর গত ফেব্রুয়ারিতেই গাঁটছড়া বাঁধেন।

কিন্তু বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই আরও একটা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। স্বাভাবিকভাবেই তৃতীয় ব্যক্তির তকমা গায়ে লাগছে মোহরের। তাতে অবশ্য ডোন্ট কেয়ার অ্যাটিটিউড দু’জনেরই। বরং তাঁদের মতে, লোকেতো কিছু বলবেই। লোকের কাজই বলা।
Durnibar saha Oindrila sen photo

এই বিষয়ে দুর্নিবার খুব স্পষ্টভাবে জানিয়েছেন, ‘ বহুবার নানা ধরনের সম্পর্কে জড়ানোর পর ও বেশ কিছু সম্পর্ক যে ঠিক নয় সেটা বারংবার বোঝার পরও, শেষ পর্যন্ত একটা জায়গায় এসে মনে হল এতদিনে আমার হাতটা শক্ত করে কেউ ধরছে।’

Mouli Ghosh